মিস্টি কুমড়ার ‘মেগুনি’ বিক্রি করছেন মাহি!

রেস্টুরেন্ট ব্যবসা শুরু করেছেন অভিনেত্রী মাহিয়া মাহি। খবরটা পুরোনো। নতুন খবর হলো এই নায়িকার রেস্টুরেন্টে নতুন একটি আইটেম যুক্ত হয়েছে। এর নাম ‘মেগুনি’। বেগুনি রঙের বিকল্প হিসেবে এটি তৈরি করা হচ্ছে। গাজীপুরের মোড়ে প্রধান সড়কের পাশে স্বামী রাকিব সরকারকে নিয়ে একটি রেস্টুরেন্ট খুলেছেন মাহি। নাম দিয়েছেন ‘এঞ্জেল’। সেখানে এই নতুন বিষয় নিয়ে আলোচনা হচ্ছে।

মাহিয়া মাহি নিজেই রেস্টুরেন্টের ফেসবুক পেজ থেকে লাইভে এসে এই বিশেষ মেনু ঘোষণা করেছেন। মাহি বলেন, ‘নতুন আইটেমটি নিয়ে আমি খুবই উচ্ছ্বসিত। মিষ্টি কুমড়া দিয়ে তৈরি, নাম দিলাম- মেগুনি। আমি করুণাময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দ্বারা অনুপ্রাণিত। আমি রাজনীতি বুঝি না। তবে আমি তার কাজ পছন্দ করি। বেগুনের ওপর চাপ কমাতে মিষ্টি কুমড়া দিয়ে বেগুনি তৈরি করতে বলেন তিনি। এটি করা একটি শালীন জিনিস এবং এটি সেখানেই শেষ হওয়া উচিত। ”

মাহি আরও বলেন, ‘আমি আমার পরীর জন্য এটা বানাচ্ছি। কিছু অসাধু ব্যবসায়ী রমজান এলেই বেগুনের দাম বাড়িয়ে দেয়। আমরা বিপদে পড়েছি। এবার তাদের বিপদে ফেলব। আমি বেগুনি খাই না। মাগুনি খাও। তুমি তোমার বেগুন নাও। ‘

উল্লেখ্য, ৬ হাজার বর্গফুট আয়তনের তিনতলা রেস্তোরাঁ তৈরি করেছেন মাহি। দেশি-বিদেশি নানা ধরনের খাবার রয়েছে এখানে। ছাদে আড্ডা দেওয়ার সুযোগ আছে। তিনি জানান, এখন থেকে সিনেমার কাজ কমিয়ে এ ব্যবসায় আরও বেশি যুক্ত হবেন।

Leave a Reply

Your email address will not be published.