গ্রামীণফোনে ২০ টাকার কম রিচার্জ করা যাবে না

ব্যবহারকারীদের দুঃসংবাদ দিয়েছে দেশের শীর্ষস্থানীয় মোবাইল অপারেটর কোম্পানি গ্রামীণফোন। এখন থেকে গ্রামীণফোনে ২০ টাকার কম রিচার্জ (ফ্লেক্সিলোড) করা যাবে না।এর আগে মোবাইল রিচার্জের সর্বনিম্ন লিমিট ছিল ১০ টাকা।শুক্রবার (১ জুলাই) এক এসএমএসে এ তথ্য জানায় টেলিকম অপারেটরটি। তবে গ্রাহকরা এখনও ১৬ টাকা ও ১৪ টাকার মিনিট প্যাকগুলো গ্রাহকরা কিনতে পারবেন বলে এক বিবৃতিতে জানিয়েছে গ্রামীণফোন।জানা গেছে, ২০ টাকা রিচার্জ করলে ৩০ দিনের মেয়াদ পাওয়া যাবে। এর আগে

১০ টাকা রিচার্জেও ৩০ দিন মেয়াদ পাওয়া যেত।২০ টাকার কম রিচার্জ না করা গেলেও গ্রামীণফোনের ৯ টাকা, ১০ টাকা ও ১৯ টাকার স্ক্র্যাচ কার্ডগুলো আগের মতই ব্যবহার করা যাবে। তবে জিপি থেকে জিপি নাম্বারে সর্বনিম্ন ১০ টাকা ব্যালেন্স ট্রান্সফার করা যাবে। ৯৪ লাখ ৭৬ হাজার ১৩৫ টাক। উল্লেখ্য, বুধবার মানসম্পন্ন সেবা দিতে ব্যর্থ হওয়ায় দেশের শীর্ষ টেলিকম অপারেটর গ্রামীণফোনকে নতুন সিম বিক্রিতে নিষেধাজ্ঞা দেয় বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রক কমিশন (বিটিআরসি)। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ নিষেধাজ্ঞা বলবৎ থাকবে।

আরো পড়ুন: সময়ের কণ্ঠস্বর ডেস্ক: ওয়ালটন কম্পিউটার ও পিসিবি উৎপাদন প্ল্যান্ট পরিদর্শন করেছেন বিশ্ববিখ্যাত অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডঃ স্টিফেন ডারকন এবং সেন্টার ফর পলিসি ডায়ালগ (সিপিডি) এর সম্মানিত ফেলো প্রফেসর মোস্তাফিজুর রহমান। তাদের সঙ্গে ছিলেন ইয়ুথ পলিসি ফোরামের একটি প্রতিনিধি দল।সম্প্রতি গাজীপুরে চন্দ্রায় ওয়ালটন হেডকোয়ার্টার পরিদর্শন করেন তারা। সে সময় প্রতিনিধিদলটি ওয়ালটন গ্রুপের প্রতিষ্ঠানগুলো সম্পর্কে ধারণা লাভ করেন।

তারা বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় ওয়ালটনের নেয়া পদক্ষেপ সম্পর্কে অবগত হন।কম্পিউটার ও পিসিবি ম্যানুফ্যাকচারিং প্ল্যান্ট ঘুরে দেখার পাশাপাশি অতিথিরা বিশ্বমানের ওয়ালটন ফ্রিজ, এসির উৎপাদন প্রক্রিয়াও প্রত্যক্ষ করেন। পরে তারা একটি মতবিনিময় সভায় অংশ নেন।সে সময় প্রফেসর ডঃ স্টিফেন ডারকন ওয়ালটনের অগ্রগতি নিয়ে সন্তোষ প্রকাশ করেন। ওয়ালটন ভবিষ্যতে বিশ্বব্যাপী আরো এগিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

পরিদর্শনকালে অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চিফ বিজনেস অফিসার তৌহিদুর রহমান রাদ, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির এক্সিকিউটিভ ডিরেক্টর আজিজুল হাকিম, ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর জিনাত আরা রহমান এবং ইয়ুথ পলিসি ফোরামের কো-ফাউন্ডার আবির হাসান নিলয় প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.