বৌয়ের সাথে বাবার পরকীয়া সম্পর্ক! অতঃপর…

রাজশাহীর দুর্গাপুরে গোলাম মোস্তফা চৌধুরী (২৫) নামে এক ব্যক্তির বিরুদ্ধে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে। বুধবার (৬ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বর্ধনপুর গ্রামে এ ঘটনা ঘটে। গোলাম মোস্তফা বর্ধনপুর গ্রামের আবু কালামের ছেলে।

দুর্গাপুর থানা সূত্রে জানা গেছে, একই উপজেলার কিশোরপুর গ্রামের আবু হানিফের মেয়ে যুথি খাতুনের সঙ্গে দুই বছর আগে গোলাম মোস্তফার বিয়ে হয়। বিয়ের পর তাদের একটি কন্যা সন্তানের জন্ম হয়। তার বয়স সাত মাস। কিন্তু যূথী তার শ্বশুর আবু কালামের সাথে পরকীয়া করে। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে এই সম্পর্ক চলছিল।

তবে বিষয়টি জানতেন না গোলাম মোস্তফা। কিছুদিন আগে স্ত্রীর বিবাহবহির্ভূত সম্পর্কের কথা জানতে পারেন তিনি। বিষয়টি জানার পর মোস্তফা প্রথমে তার বাবা আবু কালামকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে মোস্তফা শ্বশুর বাড়িতে গিয়ে স্ত্রী যুথিকে শ্বাসরোধ করে পালিয়ে যায়।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসমত আলী আরটিভি নিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published.