এবার ফেসবুক লাইভে এসে আত্মহত্যার হুমকি; কাদের মির্জার

ফেসবুক লাইভে এসে আত্মহত্যার হুমকি দিয়েছেন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

মঙ্গলবার বেলা ১১টায় বসুরহাট পৌরসভায় তার নিজ কার্যালয়ে বসে ব্যক্তিগত ফেসবুক থেকে লাইভে এসে তিনি বলেন, এখনও এখানে পুলিশি তাণ্ডব চলছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দিয়ে আমাকে চতুর্দিকে ঘেরাও করে রাখা হয়েছে।

আমি বিশ্বস্ত সূত্রে খবর পেয়েছি, গত সংসদ নির্বাচনে যেভাবে সাবেক রাষ্ট্রপতি জাপাপ্রধান হুসেইন মুহম্মদ এরশাদকে রাতের অন্ধকারে তার বাসা থেকে জোর করে তুলে নিয়ে সিএমএইচে অসুস্থ বলে ভর্তি করা হয়েছিল। আমার বিষয়েও সেই ধরনের একটা ষড়যন্ত্র চলছে।

তিনি বলেন, এটা অত্যন্ত দুঃখজনক। দেশবাসী এবং জনগণকে জানাচ্ছি, এ ধরনের ঘটনা ঘটলে- ‘আমি সঙ্গে সঙ্গেই আত্মহত্যা করব।’ কাদের মির্জা বলেন, এটা করছেন ওবায়দুল কাদের তার স্ত্রীর (অ্যাডভোকেট ইশরাতুন্নেসা কাদের) প্ররোচণায়। আমি কোনো অপশক্তির কাছে মাথানত করব না।

মেরে ফেলবেন, জেলে দেবেন, লাঞ্ছিত করবেন, আর কী বাকি আছে। ফেনীর নিজাম হাজারী, নোয়াখালীর একরাম চৌধুরী, বাদলের নেতৃত্বে কোম্পানীগঞ্জের সব জাসদ এক হয়ে আমার পৌরসভায় দুই হাজার গুলি করেছে।

পুলিশ এসল্ট ও হত্যা মামলাসহ কয়েকটি মামলা করেছে। এসব মামলা আমি ও আমার নেতাকর্মীদের বিরুদ্ধে। শেষপর্যন্ত আমেরিকা ইউনিভার্সিটিতে পড়ুয়া পরীক্ষারত আমার একমাত্র ছেলেকেও (তাশিক মির্জা) হত্যা মামলার আসামি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *