‘আনস্মার্ট’ প্রভার স্বামী সজল!

ছোট পর্দার জনপ্রিয় দুই তারকা আব্দুন নূর সজল ও সাদিয়া জাহান প্রভা। একসঙ্গে তাদের বিভিন্ন নাটকে দেখা গেছে। এবার তারা জুটি বেঁধেছেন ‘জুলেখা’ নামের একটি নাটকে। যেখানে দু’জন অভিনয় করেছেন স্বামী-স্ত্রীর ভূমিকায়।

আসাদুজ্জামান সোহাগের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সরদার রোকন। এতে সজল-প্রভা ছাড়া আরও অভিনয় করেছেন আমিন আজাদ, জিদান সরকার, আরাফ প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে—আরিফ একটি কর্পোরেট অফিসের বড় কর্মকর্তা। সে যেমন শিক্ষিত, তেমনই মার্জিত। নতুন বিয়েও করেছে। নিজের অফিসের একটা প্রজেক্টের কাজে আরিফকে কক্সবাজার যেতে হবে। বিয়ের পর কোথাও যাওয়া হয়নি; তাই কী মনে করে সে নিজের স্ত্রীকে সঙ্গে নিতে চাইল।

স্ত্রী জুলেখা অনিচ্ছা সত্ত্বেও স্বামীর সঙ্গে এখানে এসে পৌঁছায়। স্ত্রীকে সঙ্গে নিয়ে এসেছে ঠিকই, কিন্তু সমস্যা হলো বউকে নিয়ে তিনি কোথাও যেতে খুবই লজ্জা পায় আরিফ। কারণ তার মতে স্ত্রী গেঁয়ো ও আনস্মার্ট। শিক্ষা, কথাবার্তা, চালচলন কিংবা পোশাক সবকিছুতেই সে তথাকথিত শিক্ষিত কিংবা আল্ট্রামডার্ন টাইপের মেয়েদের মতো নয়।

একদিন একাই শাড়ি পরে জুলেখা জীবনের প্রথম সমুদ্র দর্শনে যায়। এখানেই ঘটনাচক্রে সাফিন নামে এক স্থানীয় ছেলের সঙ্গে পরিচয় তার। যে জুলেখাকে বোন বলে ডাকে। কিন্তু আরিফ দেখে ফেলে তাদের। এরপর কী ঘটে? তা জানা যাবে পুরো নাটকটি দেখার মাধ্যমে।

জানা গেছে, রোমান্টিক এই নাটকটি আগামী ১৫ জানুয়ারি রাত ৯টা ৩০ মিনিটে এনটিভিতে প্রচার হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *