ভূঞাপুরে ভ্রাম্যমান আদালতে জরিমানা

টাঙ্গাইলের ভূঞাপুরে স্বাস্থ্যবিধি অমান্য করা ও পলিথিনের ব্যাগ ব্যবহার করায় ৩ ব্যবসায়ীসহ ৯জনকে অর্থদ- দিয়েছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা. ইশরাত জাহান ভূঞাপুর বাসস্ট্যান্ড ও বাজারে

ভ্রাম্যমান আদালত পরিচালনা করে চাউল ব্যবসায়ী কামরুল ইসলামকে ১০ হাজার, বেলাল হোসেনকে ১০ হাজার এবং খোদা বক্সকে ৫ হাজার টাকা এবং ৬ জনকে স্বাস্থ্যবিধি অমান্য করায় ২ হাজার ৪’শ টাকা অর্থদন্ড প্রদান করেন।

জানা যায়, দেশে ওমিক্রনে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় স্বাস্থ্যবিধি মানতে নির্দেশনা দেয় সরকার। এতে উপজেলায় সরকার ঘোষিত হাট-বাজারে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এছাড়া পাট দিয়ে তৈরি বস্তা ব্যবহার না করে চাউলে পলিথিনের বস্তা ব্যবহার করায় অর্থদ- প্রদান করা হয়। এতে স্বাস্থ্যবিধি না মানায় ৬জনকে ২ হাজার ৪’শ টাকা এবং ৩ চাউল ব্যবসায়ীকে ২৫হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা. ইশরাত জাহান জানান, সরকার ঘোষিত করোনা ভাইরাসে স্বাস্থ্যবিধি মানতে কঠোর অবস্থানে প্রশাসন। সকলকে স্বাস্থ্যবিধি অনুসরন করতে হবে। এই অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *