ধার্মিক না হতে পারলে নামাজ পড়লেই হবে নাঃ ধর্ম প্রতিমন্ত্রী

ঈমানের পর সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল নামাজ। রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম আল্লাহর পক্ষ থেকে বার বার নামাজের তাগিদ পেয়েছেন। কুরআনে পাকে আল্লাহ তাআলা বিভিন্ন জায়গায় সরাসরি ৮২ বার সালাত শব্দ উল্লেখ করে নামাজের গুরুত্ব তুলে ধরেছেন।ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক দুলাল এমপি বলেছেন, আমরা

আল্লাহপ্রতি বিশ্বাস, মসজিদের প্রতি বিশ্বাস, আমাদের রাসুল (সাঃ) কে বিশ্বাস করি, হাদিসকে বিশ্বাস করি, সবই বিশ্বাস করি কিন্তু ধার্মিক না হতে পারলে শুধু নামাজ পড়লেই হবে না,নামাজ পড়তে গেলে ধার্মিক হতে হবে।শুক্রবার (৭ জানুয়ারি ) দুপুরে জামালপুরের ইসলামপুর উপজেলার ডাক্তারবাড়ি জামে মসজিদ উদ্বোধন অনুষ্ঠানে

তিনি এসব কথা বলেন।পেঁচারচর ডাক্তার বাড়ি জামে মসজিদ কমিটির সভাপতি (অব. যুগ্ম সচিব) ডা. শহীদ মোতাহার হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদ চৌধুরী,উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. জামান আব্দুন নাসের বাবুলসহ আরও অনেকেই।

আরও পড়ুন= নিউজিল্যান্ডের মাটিতে ইতিহাস গড়েছে বাংলাদেশ। এই প্রথম কিউইদের তাদের মাটিতেই হারিয়েছে টাইগাররা। দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচে নিউজিল্যান্ডকে ৮ উইকেটে হারিয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে বাংলাদেশ। আগামীকাল রোববার (৯ জানুয়ারি) সিরিজের দ্বিতীয় টেস্টে মাঠে নামবে বাংলাদেশ-নিউজিল্যান্ড। দ্বিতীয় টেস্টে জিতলে প্রথমবার কিউইদের টেস্ট সিরিজে হারাবে টাইগাররা। ড্র নয়, দ্বিতীয় টেস্টে জয়ের জন্যই বাংলাদেশ মাঠে নামবে বলে জানিয়েছেন টাইগার পেসার তাসকিন আহমেদ।

তিনি বলেন, গতকাল বৃষ্টির জন্য আমরা অনুশীলন করতে পারেনি। তবে আমরা জিমে সময় দিয়েছি। আমাদের ট্রেনিং ভালো ছিল। আজ আমরা ট্রেনিংয়ে যে সময় দিয়েছি তাতে আল্লাহর রহমতে মানিয়ে নিয়েছি। আমরা এখন আশাবাদী।তিনি আরও বলেন, কাল আমরা আরও একটি টেস্টে মাঠে নামবো। সবাই মানসিক ও প্রস্তুতির দিক দিয়ে ভালো অবস্থানে আছে। আমরা আমাদের সেরাটা দেবো ও জয়ের জন্যই খেলব। আপনারা সবাই দোয়া করবেন যেন সেরাটা দিয়ে ভালো খেলা উপহার দিতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *