কারচুপির অভিযোগ এনে আওয়ামী লীগ প্রার্থীর ভোট বর্জন

কারচুপির অভিযোগ এনে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা দুওসুও ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী সোহেল রানা ভোট বর্জন করেছেন।রবিবার (২৮ নভেম্বর) বিকেল ৪টায় দুওসুও ইউনিয়নের ৩ নম্বর মহিসমারি কেন্দ্রে নৌকার প্রার্থী সোহেল রানা বেশ কিছু অভিযোগ এনে ভোট বর্জনের ঘোষণা দেন।

লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন সমাজকল্যাণমন্ত্রীলাইনে দাঁড়িয়ে ভোট দিলেন সমাজকল্যাণমন্ত্রীসোহেল রানা জানান, আনারস মার্কার স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা জোর করে কেন্দ্র দখল করেছে, তারা ব্যালট পেপারে সিল মেরেছে। এই ইউনিয়নে সুষ্ঠু ভোট হয়নি। তাই আমি এই ভোট বর্জন করলাম।

দুওসুও ইউনিয়নে দায়িত্বরত রিটার্নিং কর্মকর্তা আব্দুর রহমান জানান, সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। কেউ যদি অহেতুক অভিযোগ এনে ভোট বর্জন করে তাহলে এর দায় তাকেই নিতে হবে। তবে আমাদের লিখিতভাবে কিছু জানানো হয়নি।

আরও পড়ুন=রবিবার (২৮ নভেম্বর) দুপুর ২টার দিকে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার তুষভাণ্ডার ইউনিয়নের করিমপুর নেছারিয়া মাদরাসা কেন্দ্রে ভোট দেন তিনি। এ সময় তার ছেলে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুজ্জামান আহমেদ উপস্থিত ছিলেন। মন্ত্রীর নিজ ইউনিয়ন তুষভাণ্ডারে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে নির্বাচন করছেন বর্তমান চেয়ারম্যান নুর ইসলাম আহমেদ। মোটরসাইকেল প্রতীকে নৌকার বিপরীতে নির্বাচন করছেন সমাজকল্যাণমন্ত্রীর ছোট ভাই উপজেলা পরিষদ

চেয়ারম্যান মাহবুজ্জামান আহমেদের স্ত্রী সদ্য বহিষ্কৃত উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাজেদা বেগম। এই ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট পাঁচজন প্রতিদ্বন্দ্বিতা করছেন।মন্ত্রীর নিজ পরিবারে নৌকার ‘বিদ্রোহী’প্রার্থী থাকায় জেলাবাসীর নজর ছিল তুষভাণ্ডার ইউপি নির্বাচনে। তবে নির্বাচনকালীন নিজ এলাকায় অবস্থান করলেও নির্বাচনী আচরণবিধি মেনে তিনি বাড়িতেই অবস্থান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *