জেলে বসেই নৌকাকে হারালেন স্বতন্ত্র প্রার্থী

কারাগারে থেকেও খুলনার তেরখাদা উপজেলার ছাগলাদহ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী এসএম দীন ইসলাম। তিনি জোড়া হ-ত্যা মা’মলায় দীর্ঘদিন ধরে খুলনা জেলা কা’রাগা’রে।

রোববার (২৮ নভেম্বর) রাতে উপজেলা নির্বাচন কর্মকর্তা আবিদা সুলতানা তাকে বেসরকারিভাবে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত ঘোষণা করেন। আনারস প্রতীকে তিনি ৫ হাজার ৮৮২ ভোট পেয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী পেয়েছেন ৩ হাজার ৭৩০ ভোট। খোঁজ নিয়ে জানা যায়, ২০১৯ সালের ৭ আগস্ট রাত সাড়ে ৩টার দিকে খুলনার

তেরখাদা উপজেলার ছাগলাদাহ ইউনিয়নের পহরডাঙ্গা গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে নাঈম শেখ নামের এক যুবককে কু’পিয়ে হ-ত্যা করে দু’র্বৃত্তরা। এ সময় গু’রু’তর আ’হ’ত হন নাঈমের বাবা হিরু শেখ (৫৫)।

পরে তিনিও চিকিৎসাধীন অবস্থায় মা’রা যান। এ ঘটনায় পরদিন ৮ আগস্ট নি’হ’তের মা মাফুজা বেগম বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০-১২ জনের বিরুদ্ধে তে’রখাদা থা’নায় একটি হ-ত্যা মাম’লা করেন।

ওই বছরের ২০ আগস্ট নাঈম হ-ত্যায় মূল পরিকল্পনাকারী ও অর্থ জোগানের অভিযোগে ছাগলাদাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম দ্বীন ইসলামকে গ্রে’ফতার করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *