গাজীপুর সিটি করপোরেশনের প্যানেল মেয়র হলেন যারা

অর্থ আত্মসাৎ, ক্ষমতার অপব্যবহারসহ নানা অভিযোগে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র পদ থেকে জাহাঙ্গীর আলমকে সাময়িক বহিষ্কার করেছে স্থানীয় সরকার বিভাগ। একই সঙ্গে সিটি করপোরেশনের জন্য তিন সদস্যের প্যানেল মেয়র করে দিয়েছে সরকার।বৃহস্পতিবার (২৫ নভেম্বর) স্থানীয় সরকার বিভাগ থেকে এ তথ্য জানানো হয়।

তিন সদস্যের প্যানেল মেয়ররা হলেন সিটি করপোরেশনের ৪৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আসাদুর রহমান কিরন, ৫২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. আব্দুল আলিম মোল্লা ও সংরক্ষিত ২৭, ২৮ ও ২৯ নম্বর ওয়ার্ডের নারী কাউন্সিলর মোসা. আয়েশা আক্তার।

এর আগে দলীয় স্বার্থবিরোধী কর্মকাণ্ড এবং সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে জাহাঙ্গীর আলমকে দল থেকে বহিষ্কার করা হবে না-এই মর্মে কারণ দর্শানোর নোটিশ দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সেই নোটিশের জবাবে পাওয়ার পর ১৯ নভেম্বর জাহাঙ্গীর আলমকে দল থেকে বহিষ্কার করা হয়। এরপর বৃহস্পতিবার গাজীপুর সিটি করপোরেশনের মেয়র পদ হারান জাহাঙ্গীর আলম।

আরও পড়ুন=চারবারের চ্যাম্পিয়নস লিগ জয়ী সার্জিও রামোসকে নিয়ে ম্যানসিটির মুখোমুখি হচ্ছে প্যারিস সেন্ট জার্মেই। গত সেপ্টেম্বরে প্যারিসে হারের প্রতিশোধ নিতে ইতিহাদ স্টেডিয়ামে ফরাসি জায়ান্টদের স্বাগত জানাবে সিটিজেনরা। বাংলাদেশ সময় বুধবার দিবাগত রাত ২টায় নিজেদের পঞ্চম রাউন্ডে মুখোমুখি হচ্ছে দুই দল।এই মৌসুমে রিয়াল মাদ্রিদ ছাড়ার পর থেকে রামোস তার নতুন ক্লাবের জার্সি পরেননি। কাফ ইনজুরি থেকে অনেকটা সুস্থ এখন এবং ‘এ’ গ্রুপের এই হেভিওয়েট ম্যাচ খেলতে দলের সঙ্গে ম্যানচেস্টারে গেছেন ৩৫ বছর বয়সী ডিফেন্ডার।

নকআউটে চোখ রেখে দুই দল মাঠে নামছে। হার এড়াতে পারলে ম্যানচেস্টার সিটি উঠে যাবে শেষ ষোলোতে। এমনকি পেপ গার্দিওলার দল পরের পর্ব নিশ্চিত করবে যদি ক্লাব ব্রুগ আরেক ম্যাচে আরবি লাইপজিগকে হারাতে ব্যর্থ হয়।অবশ্য ব্রুগ জিততে না পারলে ম্যানসিটি-পিএসজি ড্র করলেও উঠে যাবে নকআউটে। ৯ পয়েন্ট নিয়ে গ্রুপের শীর্ষে ম্যানসিটি, আর এক পয়েন্ট পেছনে থেকে পিএসজি দ্বিতীয় স্থানে। ৪ পয়েন্ট নিয়ে ক্ষীণ আশা জাগিয়ে রেখেছে ব্রুগ।

আগের ম্যাচের মতো এবারো লিওনেল মেসির গোলের অপেক্ষায় ভক্তরা। সাতবার চ্যাম্পিয়নস লিগে ম্যানসিটির মুখোমুখি হয়ে ৭ গোল এই আর্জেন্টাইন ফরোয়ার্ডের। তবে পিএসজির সাম্প্রতিক পারফরম্যান্স হতাশ করতে পারে। গত তিনটি অ্যাওয়ে ম্যাচে জয়ের দেখা পায়নি তারা। এই ম্যাচও জিততে না পারলে ২০০৪-০৫ মৌসুমের পর থেকে প্রথমবার চ্যাম্পিয়নস লিগের এক মৌসুমে গ্রুপ পর্বে প্রতিপক্ষের মাঠে জয়হীন থাকবে পিএসজি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *