ফেসবুকে খুঁজছেন পাত্র; বিয়ের জন্য তৈরি শ্রীলেখা?

সিনেমা বা ছোট পর্দা দিয়ে নয়, বরং সাম্প্রতিককালে সামাজিকমাধ্যমে সক্রিয়তার কারণেই বারবার শিরোনাম হচ্ছেন ওপার বাংলার জনপ্রিয় ‘অভিনয়শিল্পী শ্রীলেখা মিত্র। স্বামী শিলাদিত্যর সাথে ১০ বছরের দাম্পত্য ভেঙে গেছে ৮ বছর আগেই।

২০ নভেম্বর ছিল তাদের বি’বাহবার্ষিকী, যেদিন পূর্বতন স্বামীকে নিয়ে আবেগঘন একটি পোস্টও দিয়েছিলেন শ্রীলেখা। তবে ৩ দিনের ব্যবধানে গত মঙ্গলবার যেন নিজেকে দিতে চাইলেন ‘নতুন শুরু’র স্বাদ। তাই ‘পাত্র খুঁজতে’ স্বয়ং এলেন ফেসবুকপাড়ায়। এমনিতে

সামাজিকমাধ্যমে পোস্ট করবার বেলায় শ্রীলেখা যথেষ্ট জড়তাহীন। তা সে ‘চাঁছাছোলা কথা হোক, কিংবা মেকআপবিহীন মুখে খোলামেলা ছবি। তবে গতকাল শ্রীলেখা সাজলেন ঘটা করেই। ফেসবুকে দেয়া এক ছবিতে খোলা চুল, গলায় হীরা-পান্নার ছোঁয়াযুক্ত ভারী

নেকলেস আর কানে ঝু’মকার সাথে স্মিতহাস্যে স্নিগ্ধতা ছড়িয়েছেন শ্রীলেখা। ক্যাপশনে লিখেছেন, মেয়ে পছন্দ? শ্রীলেখার সেই ফেসবুক পোস্ট সেই ফেসবুক পোস্টকে ভিত্তি করে ভারতীয় বেশ কিছু ‘সংবাদমাধ্যমেও শ্রীলেখার বিয়ের পাত্র খোঁজাকে শিরোনাম করা হয়। একটি সংবাদ তো শ্রীলেখা নিজেই শেয়ার করেছেন টাইমলাইনে।

কমেন্টেও বন্ধুদের সাথে এ নিয়ে করেছেন দুষ্টুমি। বিয়ের কথা সেখানে নাকচ করলেও সংবাদটি মজার ছলে শেয়ার করায় বোঝাই যাচ্ছে, বিব্রত নন, বরং আলোচনা উপভোগই করছেন শ্রীলেখা। নিজেও নিশ্চিত করলেন তথ্যটি। ভারতীয় সং”বাদমাধ্যমকে বলেন, জানেনই তো, নিজেকে নিয়ে মজা করতে ভা’লোবাসি।

সেজেগুজে ছবি তুলেছি। মনে হলো সবাইকে দেখাই! আর নিজেকে পরখ করে দেখতে দোষ কী? তিনি আরও বলেন, মেয়ে পছন্দ মানে বিয়ের জন্যই পছন্দ করতে হবে তেমন তো কোনো কথা নেই। কেউ নিজের মেয়ে হিসেবেও তাকে পছন্দ করতে পারে।

চাইলে মেয়ে হিসেবে আমাকে দত্তকও নিতে পারেন। উল্লেখ্য, শ্রীলেখা ও শিলাদিত্যের সংসারে একটি মেয়ে আছে, নাম ঐশী। আপাতত মায়ের জি’ম্মাতে থাকলেও বাবার সান্নিধ্যও পায় নিয়মিত। এদিকে ‘সন্তানের কথা ভেবে শ্রীলেখা ও শিলা’দিত্য এখনও নিজেদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *