আমতলীতে নিখোঁজ স্বাস্থ্যকর্মী পিংকি

বরগুনার আমতলীতে একটি ডায়াগনস্টিক সেন্টারে কর্মরত জান্নাতুল ফেরদৌসি পিংকি (১৮) নামে এক স্বাস্থ্যকর্মী নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে আমতলী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।পিংকি উপজেলার চাওড়া ইউনিয়নের সোহরাব হাওলাদারের মেয়ে এবং আমতলী বেলভিউ ডায়াগনস্টিক সেন্টারে ল্যাব সহকারী পদে কর্মরত।

সাধারণ ডায়েরি ও পরিবার সূত্রে জানা গেছে, রবিবার (২১ নভেম্বর) সকাল ৮টার দিকে পিংকি প্রতিদিনের ন্যায় তার কর্মস্থলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে ওই দিন রাত ৯টার দিকে রুটিন অনুযায়ী আর বাড়ি ফিরেননি। বাড়ি না ফেরায় মেয়ের খোঁজ-খবর নেওয়ার চেষ্টা করেন পিংকির বাবা। প্রথমে তার ফোনে কল দিয়ে দেখেন তা বন্ধ রয়েছে। এরপর তার কর্মস্থল বেলভিউ ডায়াগনস্টিক সেন্টারে যোগাযোগ করা হলে সেখান থেকে জানানো হয় ওই দিন বিকেল ৪টার দিকে পিংকি অফিস থেকে বের হয়ে

গেছেন।পিংকির বাবা সোহরাব হাওলাদার বলেন, আত্মীয়-স্বজনের বাড়িসহ সম্ভাব্য সকল জায়গায় খোঁজ-খবর নিয়ে পিংকির কোন সন্ধান না পেয়ে ওই দিন রাতেই থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। এখন পর্যন্ত আমার মেয়ের কোনো সন্ধান পাওয়া যায়নি।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বলেন, প্রযুক্তি ব্যবহার করে নিখোঁজ পিংকির মুঠোফোনের অবস্থান জেনে তাকে খুঁজে বের করার চেষ্টা অব্যাহত আছে। এছাড়া নিখোঁজের সম্ভাব্য কারণ অনুসন্ধানেরও চেষ্টা চলছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *