বাংলাদেশের টেস্ট দল ঘোষণা, নতুন ২ মুখ

পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। স্কোয়াড থেকে বাদ পড়েছেন তামিম ইকবাল, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম। সাকিব আল হাসানকে দলে রাখা হলেও ফিটনেস টেস্ট উৎরাতে পারলেই দলের সঙ্গে

যুক্ত হবেন তিনি। টাইগার একাদশে প্রথমবারের মতো ডাক পেয়েছেন যুব বিশ্বকাপ জেতা তরুণ টপ অর্ডার ব্যাটার মাহমুদুল হাসান জয় ও পেসার রেজাউর রহমান রাজা।

বিশ্বকাপে হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পরা সাকিব আল হাসান মঙ্গলবার দিবেন ফিটনেস টেস্ট। সেখানে উৎরাতে পারলে তবেই প্রথম টেস্টের একাদশের জন্য বিবেচনায় থাকবেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

উল্লেখ্য, বাংলাদেশ-পাকিস্তান সিরিজের দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচটি মাঠে গড়াবে আগামী ২৬শে নভেম্বর। ম্যাচটি অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। দীর্ঘ ছয় বছর পর ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে সিরিজ খেলার সুযোগ হচ্ছে টাইগারদের।

প্রথম টেস্টে বাংলাদেশ দল:

মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, লিটন কুমার দাস, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান মিরাজ, নাঈম হাসান, তাইজুল ইসলাম, ইবাদত হোসেন, আবু জায়েদ রাহি, ইয়াছির আলী রাব্বি, মাহমুদুল ইসলাম জয়, রেজাউর রহমান রেজা, সাকিব আল হাসান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *