মিডিয়ায় যা খুশি না বলতে মুশফিককে সতর্কবার্তা বিসিবির

ঘরের মাঠ শেরে বাংলায় পাকিস্তানের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি শুরু হওয়ার কিছুক্ষণ পরেই খবর চলে আসে, মুশফিকুর রহিমকে তলব করেছে বিসিবি।

যাকে এই সিরিজে ‘বিশ্রাম’ দেওয়া হয়েছে বলে প্রধান নির্বাচক দাবি করেছেন। অন্যদিকে মুশফিক মিডিয়ায় বলেছেন, তাকে বাদ দেওয়া হয়েছে! মিডিয়ায় বোর্ড ও নির্বাচকদের সমালোচনা করায় অনেকটা অনুমিতভাবেই মুশফিককে তলব করা হয় বিসিবি কার্যালয়ে। তার কাছে জানতে চাওয়া হয় মিডিয়ায় এসব বলার কারণ।

পাকিস্তানের বিপক্ষে ১৬ সদস্যের টি-টোয়েন্টি দল ঘোষণার পর মুশফিক কালের কণ্ঠসহ একাধিক মিডিয়ার কাছে নিজের ক্ষোভ প্রকাশ করেন। তার দাবি, টি-টোয়েন্টি দল থেকে তাকে বাদ দেওয়া হয়েছে, বিশ্রাম দেওয়া হয়নি। তিনি নিজে থেকে বিশ্রামও চাননি।

তাছাড়া অভিজ্ঞ ক্রিকেটারদের সঙ্গে নির্বাচকেরা আলোচনা করেন না, পরিস্কার করে কিছু বলেন না- এসব অভিযোগও তোলেন মুশফিক। এর প্রেক্ষিতে বিসিবি মনে করছে, মুশফিক আচরণবিধি ভঙ্গ করেছেন। তাই তাকে তলব করা হয়।

ক্রিকেট অপারেশন্স প্রধান আকরাম খানের কক্ষে জবাবদিহি করতে হয় মুশফিককে। শুনানিতে উপস্থিতি ছিলেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু ও বিসিবি প্রধান নির্বাহী নিজামউদ্দিন সুজন।

মুশফিকের বক্তব্য শোনার পর তাকে মিডিয়ায় কথা বলার ওপর নিষেধাজ্ঞা দেওয়া হয়। শুনানি থেকে বেরিয়ে মুশফিক চলে যান চট্টগ্রামে টেস্ট দলের অনুশীলনে যোগ দিতে।

আর গণমাধ্যমকে আকরাম খান বলেন, ‘মুশফিকের সঙ্গে ভুল বোঝাবুঝি হয়েছিল। তাকে সব বুঝিয়ে বলা হয়েছে এবং টেস্টের জন্য প্রস্তুতি নিতে বলা হয়েছে।’

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *