এবার ওবায়দুল কাদেরকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন ছোটভাই কাদের মির্জা!

ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে ছোটভাই আবদুল কাদের মির্জা বলেন, ঢাকায় বসে রাজনীতি করবেন? আমার নেতাকর্মীরা আপনাদের পেছনে স্লোগান দেয়। ওবায়দুল কাদের সাহেব পদ বাঁচাতে অপশক্তির কাছে আ’ত্মসমর্পণ করেছেন। তিনি আমাকে টেলিফোনে বলেন- তুমি আমার পদ খাবে নাকি?

কাদের মির্জা বক্তব্যের এক ফাঁকে সমস্বরে স্লোগান দিতে থাকেন, ‘এক দফা এক দাবি, একরাম তুই কবে যাবি।’ একরাম চৌধুরীর ব’হিষ্কার পর্যন্ত আমাদের এ আ’ন্দোলন অব্যাহত থাকবে। এ দাবিতে আগামী রোববার কোম্পানীগঞ্জে আধাবেলা হরতাল পালিত হবে। এ সময় কোনো কাক-পক্ষীও উড়তে পারবে না।

ভারাক্রান্ত মন নিয়ে মেয়র আবদুল কাদের মির্জা বলেন, অপরাজনীতির কাছে মাথা নতকারীরা আমার ভোটারদের অভিনন্দন পর্যন্ত জানায়নি। যে দলের (আওয়ামী লীগ) জন্য সারাজীবন ত্যাগ স্বীকার করেছি, তারাও খবর নেয়নি। সংবর্ধনার জবাবে ক্ষোভ প্রকাশ করে ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে কাদের মির্জা বলেন, ভার্চুয়াল প্রোগ্রাম দিয়ে যারা কথা রাখেনি, তারা অপশক্তির কাছে মাথা নত করেছে।

তিনি বুধবার সন্ধ্যায় বসুরহাট সরকারি মুজিব কলেজ মাঠে কোম্পানীগঞ্জ নাগরিক সমাজ কর্তৃক আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানের বক্তব্যে এসব কথা বলেন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বক্তব্য দেয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত তিনি বক্তব্য দেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *