প্রেমিকাদের কাছে ভাড়া চাওয়ায় অটোচালককে হত্যাচেষ্টা দুই তরুণের

প্রেমিকাদের নিয়ে দিনভর অটোরিকশায় ঘুরে ভাড়া না দিয়েই কৌশলে সটকে পড়েন ইমন হোসেন ও শুভ নামের দুই যুবক। পরে অটোচালক আমির হোসেন ভাড়ার জন্য প্রেমিকাদের বাড়ির সামনে যায়। ভাড়া চাইলে তরুণীরা তাদের প্রেমিকদের বিষয়টি জানান। এতে ক্ষিপ্ত হয়ে আমির হোসেনকে পরিত্যক্ত একটি ভবনে ডেকে নিয়ে হত্যাচেষ্টা চালিয়েছেন ওই দুই যুবক।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সন্ধ্যায় লক্ষ্মীপুর সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শুক্রবার (১২ নভেম্বর) বিকেলে ইমন ও শুভর নাম উল্লেখ ও অজ্ঞাতপরিচয় ১২ জনকে আসামি করে থানায় অভিযোগ করেছেন আমির হোসেন।লিখিত অভিযোগে ওই অটোচালক উল্লেখ করেন, ইমন হোসেন ও শুভ তাদের প্রেমিকাদের নিয়ে দিনভর তার অটোরিকশায় ঘুরে বেড়ান।

এক পর্যায়ে ইমন ও শুভ ভাড়া না দিয়ে কৌশলে অটো থেকে সটকে পড়েন। পরে ওই দুই তরুণীর কাছে ভাড়া চাইতে যান আমির হোসেন। তারা ভাড়া না দিয়ে বিষয়টি তাদের প্রেমিকদের জানান। পরে ইমন ও শুভ ফোন দিয়ে আমির হোসেনকে লাহারকান্দি ইউনিয়নের একটি পরিত্যক্ত বিল্ডিংয়ে ডেকে নেন। সেখানে ১০ থেকে ১২ জন যুবক তাকে বেধড়ক মারধর করেন।

এসময় ছুরি দিয়ে তাকে জবাই করে হত্যাচেষ্টা চালানো হয়।পরে আমির সবার হাত-পা ধরে প্রাণভিক্ষা চান। পরে ঘটনাটি কাউকে না জানানোর হুমকি দিয়ে তারা আমিরকে শহরে নামিয়ে দিয়ে যান। তার সঙ্গে থাকা ৮০০ টাকাও ছিনিয়ে নিয়েছেন তারা। খবর পেয়ে স্বজনরা তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

ভুক্তভোগী আমির হোসেন লক্ষ্মীপুর পৌরসভার সমসেরাবাদ এলাকার মৃত সফিকুল ইসলামের ছেলে। তিনি ব্যাটারিচালিত অটোরিকশা চালক। অভিযুক্ত ইমন সমসেরাবাদ এলাকার রশিদ ডাক্তারের ছেলে ও শুভ একই এলাকার বাসিন্দা।লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাটির তদন্ত চলছে। জড়িতদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *