টিকটক তারকা বানানোর প্রলোভনে তরুণীকে ধর্ষণ!

টিকটক তারকা বানানোর প্রলোভন দেখিয়ে তরুণীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা তেজগাঁও বিভাগ।বৃহস্পতিবার রাতে রাজধানীর খিলগাঁও ও বনানী থেকে তাদের গ্রেপ্তার করা হয়। ভুক্তভোগী তরুণীকে ডিএমপির ভিকটিম সাপোর্ট সেন্টারে নিবিড়

পর্যবেক্ষণে রাখা হয়েছে।গোয়েন্দা তেজগাঁও বিভাগের সহকারী পুলিশ কমিশনার হাসান মুহাম্মদ মুহতারিম জানান, ৮ নভেম্বর এক তরুণী হারিয়ে গেছে মর্মে রাজধানীর হাতিরঝিল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন ওই তরুণীর ভাই। এরপর ছায়া তদন্ত শুরু হয়। এর জেরে বৃহস্পতিবার রাতে খিলগাঁও তালতলা মার্কেট এলাকা থেকে তরুণীকে উদ্ধার করা হয়।

পরে তার দেওয়া তথ্যে তালতলা এলাকা থেকে মাহিকে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্যে বনানী থেকে গ্রেপ্তার করা হয় দিনারকে।তিনি আরো জানান, একটি অসাধুচক্র পরস্পর যোগসাজশে উঠতি বয়সী মেয়েদের সঙ্গে প্রথমে ফেসবুকে সম্পর্ক করে। এরপর তাদের টিকটক তারকা বানানোর প্রলোভন দেখিয়ে অপহরণ করে আটকে রেখে ধর্ষণ করে। ধর্ষণের ভিডিও দেখিয়ে তাদের ব্লাকমেইল করা হয়।

আরও পড়ুন= বাংলাদেশের ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে সাকিব অন্যতম। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজেদের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার।নতুন খবর হচ্ছে, এবার বিশ্বকাপ খেলতে গিয়ে একেবারেই সুবিধা করতে পারেনি বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। স্কটল্যান্ডের কাছে হেরে টাইগারদের বিশ্বকাপ মিশন শুরু।এরপর ওমান আর পাপুয়া নিউ গিনিকে হারিয়ে কোনরকম প্রথম পর্ব পার করে সুপার টুয়েলভের টিকিট পায়

অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের দল। সুপার টুয়েলভে খুলতে পারেনি জয়ের খাতা। টানা ৫ ম্যাচে হেরে রীতিমত বিধ্বস্ত হতে হয় বাংলাদেশকে।দলের এমন ভরাডুবির মধ্যে পর দলের সঙ্গে সফরে যাওয়া সাব্বির খানের বিপক্ষে শৃঙ্খলা ভঙের অভিযোগ এনেছেন অলরাউন্ডার সাকিব আল হাসান।সাকিবের লিখিত অভিযোগ আমলে নিয়ে সাব্বির খানকে পদত্যাগের নির্দেশ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। অভিযোগ মাথা পেতে নিয়ে নিজেদের দায়িত্ব থেকে সরে দাঁড়িয়েছেন সাব্বির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *