স্বামী বিদেশ, বৃদ্ধ শ্বশুর-শাশু‌ড়িকে হাসপাতালে পাঠালেন এক পুত্রবধূ

বরিশালের গৌরনদীতে পুত্রবধূর ‘হা’ম’লা’র শি”কা’র হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন শ্বশুর ও শ্বাশুড়ি। আ’হ’ত অবস্থায় নূর মোহাম্মদ বেপারী (৭০) এবং তার স্ত্রী আলেয়া বেগমকে (৬৫) তাদের গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। মঙ্গলবার সকালে উপজেলার বার্থী ইউনিয়নে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নূর মোহাম্মদ বেপারীর তিন ছেলের মধ্যে মেজ ছেলে মকবুল বেপারী মালয়েশিয়া প্রবাসী। বাবার ভিটের পাশে পাকা দালানে মকবুলের স্ত্রী লাকি বেগম দুই ছেলে-মেয়েকে নিয়ে থাকেন। স্বামী বিদেশ থাকায় লাকি বেগমের জীবনযাপন ছিল ‘বে’পরো’য়া।

জমি নিয়ে বিরোধের জেরে লাকি বেগম শ্বশুর-শাশুড়ির ওপর মা’ন’সি”ক নি”র্যা”ত’ন করে আসছে ব’হুদিন যাবত। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে লাকি বেগম ও তার স্বজনরা নূর মোহাম্মদ বেপারী ও আলেয়া বেগমকে ঘর ছেড়ে চলে যেতে ব’লেন। এ নিয়ে কাথা কা’টাকা’টি হয়। একপর্যায়ে তারা হা”ম’লা চালিয়ে আ’হ’ত করেন এই দম্পতিকে।

প্রতিবেশীরা আ’হ’ত অবস্থায় তাদের গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। গৌরনদী থানা পুলিশের ওসি আফজাল হোসেন সময় নিউজকে রাতে বলেন, বিষয়টি অ’নুস”ন্ধান চলছে। তদন্ত সাপে’ক্ষে আই’নানুগ ব্যব’স্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *