অবশেষে জানা গেল ইভা রহমানের নতুন স্বামীর পরিচয়

বিবাহ বিচ্ছেদ ঘটিয়েছেন এটিএন বাংলার চেয়ারম্যান ও তার স্ত্রী ইভা রহমান। তবে বিচ্ছেদেই খ্যান্ত হননি ইভা রহমান। করেছেন দ্বিতীয় বিবাহও। সোমবার (২০ সেপ্টেম্বর) খবরটি প্রকাশ্যে আসে।

গণমাধ্যমের কাছে তথ্যটি নিশ্চিত করেছে একাধিক সূত্র। এদিকে একটি ঘনিষ্ঠ সূত্র নিশ্চিত করেছে, ইভার নতুন স্বামীর নাম সোহেল আরমান। পেশায় তিনি একজন ব্যবসায়ী। বর্তমানে তারা রাজধানীর গুলশানে বসবাস করেন।

সূত্রটি আরও নিশ্চিত করেছে যে, মাহফুজুর রহমানের সঙ্গে ইভা রহমানের দাম্পত্য কলহ বেশ কয়েক বছর আগে থেকেই। এ কারণে তারা আলাদা থাকতেন। অবশেষে গত জুন মাসে বিবাহবিচ্ছেদ করেন তারা।

গত ১৭ সেপ্টেম্বর ডিভোর্সের সার্টিফিকেট হাতে পান ইভা। এরপরই সোহেল আরমানকে বিয়ে করেন তিনি। ছোট পরিসরে পারিবারিক আয়োজনে সম্পন্ন হয়েছে তাদের বিয়ে। সোহেলের সঙ্গে ইভার আগে থেকেই পরিচয় ছিল। সেই পরিচয় সূত্রেই তারা সম্পর্কে জড়ান এবং বিয়ে করেছেন।

উল্লেখ্য, ক্যারিয়ারের শুরুতে এটিএন বাংলার একজন সংবাদ পাঠিকা হিসেবে কাজ শুরু করেন ইভা রহমান।একটা পর্যায়ে সম্পর্ক গড়ে ওঠে মাহফুজুর রহমানের সাথে। সেই সম্পর্ককে পূর্ণতা দিয়ে তারা বিয়ে করেন। একসঙ্গে তারা গানও করেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *