মেয়েকে দেখতে টিকিট কেটেও দেশে আসতে পারলো না প্রবাসী বাবা

সৌদি আরবের আল কাসিমে বয়লার বি’স্ফো’রণে বাংলাদেশি এক যুবক নি’হত হয়েছেন। রবিবার সৌদির আল কাসিম প্রদেশের একটি এলাকায় এ দু’র্ঘট’না ঘটে। নিহ’তের নাম সোহেল সিকদার (৩২)। তিনি শিবচর উপজেলার পাচ্চর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের রাজ্জাক সিকদারের ছেলে। তার সঙ্গে আরও তিন বাংলাদেশির মৃ’ত্যুর খবর ছড়ালেও তা নিশ্চিত হওয়া যায়নি।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন। তিনি বলেন, সৌদি আরবের আল কাসিমে বয়লার বি’স্ফোর’ণে শিবচরের এক যুবকের মৃ’ত্যুর খবর পেয়েছি। সোহেলের স্বজনরা গণমাধ্যমকে জানান, সম্প্রতি সোহেলের কন্যা সন্তানের জন্ম হয়। তাকে দেখতে আগামী ২৫ সেপ্টেম্বর ছুটিতে দেশে আসার কথা ছিল সোহেলের।

সোহেলের বড় ভাই আবদুল গাফ্ফার বলেন, ‌‘যখন মেয়ে হয় তখন আমার ভাই সৌদিতেই ছিল। মেয়েকে দেখার জন্য ৫দিন পরই দেশে আসার কথা ছিল তার। এয়ার টিকিটও কা’টা ছিল। সরকারের কাছে ভাইয়ের লা’শ দ্রু’ত দেশে আনার দা’বি জানাই।’

তিনি বলেন, সৌদি আরব থেকে মো. শাহ আলম নামে সোহেলের এক পরিচিত ব্যক্তি জানান, এ দু’র্ঘট’নায় সোহেলসহ কয়েকজন মা’রা গেছেন। অন্যদের পরিচয় জানা যায়নি। সোহেলের ম’রদে’হ সেখানকার একটি হাসপাতালে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *