পরীমণি হাতে লিখলেন, ‘ডোন্ট লাভ মি বিচ’

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি। বিভিন্ন সময় বিভিন্ন কাণ্ডে আলোচনায় থেকেছেন এই অভিনেত্রী। গত ৪ আগস্ট রাজধানীর বনানী থেকে মাদক মামলায় গ্রেফতারের ২৬ দিন পর জামিনে মুক্তি পেয়েছেন তিনি। বুধবার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে তাকে বহনকারী সাদা রংয়ের গাড়িটি কাশিমপুর কারাগারের

কারাফটক থেকে বের হয়। এসময় হাত নাড়িয়ে ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে দেখা যায় এই অভিনেত্রীকে। তার ডান হাতের তালুতে ‌‘ডোন্ট লাভ মি বিচ’ আঁকা দেখা যায়।

পরীমণির হাতের তালুতে এ লেখার উদ্দেশ্য কি তা জানা যায়নি। কারাগারে বসেই তিনি হাতে এই লেখাটি একেঁছিলেন কিনা তাও নিশ্চিত করা যায়নি। তবে পরী যেই উদ্দেশ্যই এই লেখাটি লিখে থাকুক না কেনো, দীর্ঘদিন পর কারামুক্তি হয়ে যে এই অভিনত্রী বেজায় খুশি সেটা বোঝা গেছে তার চোখ-মুখের অভিব্যক্তিতেই।

এর আগে মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কেএম ইমরুল কায়েশ শুনানি শেষে ৫০ হাজার টাকা মুচলেকায় পরীমণির জামিন আদেশ দেন। তিন কারণ বিবেচনায় পরীমণিকে জামিন দেওয়া হয়েছে। যেহেতু পরীমণি একজন চিত্রনায়িকা এবং একজন নারী। তাছাড়া সরকারি অনুদানপ্রাপ্ত প্রীতিলতা নামক একটি চলচ্চিত্রে তার অভিনয়ের শিডিউল চলছে। এসব বিষয় বিবেচনায় তদন্ত প্রতিবেদন (চার্জশিট) দাখিল পর্যন্ত জামিনের আদেশ দেন আদালত।

গত ১৯ আগস্ট পরীমণির একদিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম। এর আগে গত ১০ আগস্ট পরীমণি ও আশরাফুল ইসলাম দীপুর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস। তার আগে ৫ আগস্ট পরীমণি ও দীপুর চার দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন

ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ। মাদক মামলায় গত ১৩ আগস্ট পরীমণি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। ওই দিন সন্ধ্যা ৭টায় তাকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে নেওয়া হয়। কারা সূত্র জানায়, পরীমণিকে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের কোয়ারেন্টাইন সেন্টারে (রজনীগন্ধা ভবন) রাখা হয়।

গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগী দীপুকে আটক করে র‍্যাব। এ সময় পরীমণির বাসায় বিভিন্ন মাদক পাওয়া গেছে বলে জানায় র‍্যাব। ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *