মুক্তিযোদ্ধার মেয়েকে ধর্ষণ, গ্রেফতার ১

গাজীপুরের একটি আশ্রয়ণ প্রকল্পে মুক্তিযোদ্ধার মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগে লাল মিয়াকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ।রোববার দুপুরে তাকে গাজীপুর আদালতে পাঠিয়েছে পুলিশ। লাল মিয়া কালীগঞ্জে ব্রাহ্মণগাঁও গ্রামের লেহাজ উদ্দিনের ছেলে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান জানান, শনিবার রাতে গ্রেফতারকৃত লাল মিয়া কালীগঞ্জে ব্রাহ্মণগাঁও গ্রামের আশ্রয়ণ প্রকল্পের একটি ঘরে ভিকটিমকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে।

এ সময় ওই নারীর চিৎকারে লোকজন ছুটে এলে লাল মিয়া তার পরিহিত লুঙ্গি রেখে পালিয়ে যায়। পরে ব্রাহ্মণগাঁও এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ভিকটিম কালীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেন। ক্যাপশনঃ গাজীপুরে ধর্ষণ চেষ্টার ঘটনায় গ্রেফতারকৃত লাল মিয়া (৪০)।

আরও পড়ুন=আবহাওয়া অফিস জানিয়েছে, সোমবার রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ, রংপুর, খুলনা, বরিশাল, চট্রগ্রাম ও সিলেট বিভাগের কয়েক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে মাঝারি ধরনের ভারী থেকে অতি ভারী বর্ষণ হতে পারে। সারাদেশে তাপমাত্রা অপরিবর্তিত থাকতে পারে।

গতকাল রোববার ফেনীতে সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৪ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তেঁতুলিয়ায় ২৩ দশমিক ৯ ডিগ্রি সেলসিয়াস। আজ শ্রীমঙ্গলে সর্বনিম্ন তাপমাত্রা ২৩ দশমিক ৬ ডিগ্রি রেকর্ড করা হয়েছে।

ঢাকায় গতকাল সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩২ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন ২৭ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস। আজ ঢাকায় সর্বনিম্ন তাপমাত্রা ২৬ দশমিক ৩ ডিগ্রি রেকর্ড করা হয়।

সোমবার সকাল ৬টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় রাঙ্গামাটিতে সর্বোচ্চ ৪৮ মিলিমিটার বৃষ্টি হয়েছে। এছাড়া তাড়াশ ৩০, কক্সবাজারে ১৭, মাইজদীকোর্ট ১৬, শ্রীমঙ্গলে ১৩ এবং ডিমলা ও সন্দ্বীপে ১১ মিলিমিটার বৃষ্টি হয়েছে। এ সময় ঢাকায় মাত্র এক মিলিমিটার বৃষ্টি হয় বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *