নুসরাতের মা হওয়ার খবরে যা বললেন সাবেক স্বামী

নানান জল্পনা-কল্পনার পর অবশেষে মা হলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। এ খবর প্রকাশ‌্যে আসার পর শুভেচ্ছা জানাচ্ছেন তার ভক্ত-শুভাকাঙ্ক্ষিরা। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন নুসরাতের সাবেক স্বামী নিখিল জৈন। বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুর ১২টা ৪৫ মিনিটে একটি ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি।

জানা গেছে, কলকাতার পার্কস্ট্রিটের ভাগীরথী নেওটিয়া হাসপাতালে হয়েছে নুসরাতের অস্ত্রোপচার। হাসপাতালটির ৫১১ নম্বর বেডে রয়েছেন তিনি। নবজাতকের ওজন ২ দশমিক ৯ কেজি। মা এবং নবজাতক দুজনেই সুস্থ রয়েছেন। সন্তান জন্মদানের সময় নুসরাতের ইচ্ছা অনুযায়ী তার পাশে ছিলেন যশ দাশগুপ্ত।

এই প্রসঙ্গে যোগাযোগ করলে কলকাতার একটি গণমাধ্যমকে নুসরাতের প্রাক্তন স্বামী নিখিল জৈন বলেন, ‘আমি জানি নুসরাতের ছেলে হয়েছে। কিন্তু নুসরাতকে আমি এ নিয়ে আলাদা করে ফোন বা যোগাযোগ করতে চাই না। ওর সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই। তবে কামনা করি, সুস্থ থাকুক ছেলে, সুন্দর করে বড় হয়ে ওঠুক। অনেক শুভেচ্ছা জানাচ্ছি।’

২০১৯ সালে নুসরাত জাহান ভালোবেসে বিয়ে করেছিলেন ব্যবসায়ী নিখিল জৈনকে। তবে বছর গড়াতেই তারা আলাদা হয়ে যান। নুসরাত জানান, রেজিস্ট্রি করে নয়, কেবল ধর্মীয় রীতিতেই বিয়ে করেছিলেন তারা। সেজন্য আইনি প্রক্রিয়ায় বিচ্ছেদের প্রয়োজন বোধ করেননি অভিনেত্রী। যদিও এ বিষয়ে একটি মামলা দায়ের করেছেন নিখিল। সেটি এখনো চলমান রয়েছে।

চলতি বছরের শুরুর দিকেই নুসরাতের মা হওয়ার গুঞ্জন ছড়ায়। তখনই নিখিল জৈন স্পষ্ট জানিয়ে দেন, তিনি এই সন্তানের পিতা নন। সেই সুবাদে সবাই ধরে নেন, যশই এই সন্তানের পিতা। যদিও নুসরাত কিংবা যশ কেউই এ বিষয়ে মুখ খোলেননি। তবে সন্তান জন্মদানের সময় নুসরাতের পাশে থেকে যশ ঠিকই বুঝিয়ে দিয়েছেন তিনিই এই ছেলের বাবা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *