সব জল্পনার অবসান ঘটিয়ে সন্তানের মা হলেন নুসরাত

সব জল্পনার অবসান ঘটিয়ে মা হলেন টলিউডের আলোচিত অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুর ১২টা ৪৫ মিনিটে কলকাতার একটি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন তিনি। মা-ছেলে দুজনেই সুস্থ রয়েছেন।

ভারতীয় একটি সংবাদমাধ‌্যম জানিয়েছে, বৃহস্পতিবার দুপুর ১২টা ৪৫ মিনেটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন নুসরাত। নবজাতকের ওজন ২.৯ কেজি। মায়ের সঙ্গেই রয়েছে সন্তান। আপাতত হাসপাতালে নুসরাতের কাছে রয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত।

বুধবার (২৫ আগস্ট) রাতে কলকাতার পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন নুসরাত জাহান। আজ (২৬ আগস্ট) সকালে ভারতীয় আরেকটি সংবাদমাধ‌্যম জানায়, নুসরাত জাহানের শারীরিক অবস্থা স্টেবল আছে। দুপুর ১২-১টার মধ‌্যে তার অস্ত্রোপচার হবে। এজন‌্য সব ধরনের প্রস্তুতি নিয়ে রেখেছেন চিকিৎসকরা। সিজারের পর মা ও শিশুর জন‌্য সব ধরনের সাপোর্ট দেওয়ার মতো সক্ষমতাও রয়েছে পার্ক স্ট্রিটের এই হাসপাতালের।

অন‌্যদিকে হাসপাতালের নিরাপত্তা ব‌্যবস্থা জোরদার করা হয়েছে। তা উল্লেখ করে সংবাদমাধ‌্যমটি জানায়, হাসপাতাল কর্তৃপক্ষ কড়া নিরাপত্তা ব‌্যবস্থা করেছেন। যারা হাসপাতালে আসছেন, তাদের আসার কারণ যাচাই করেই ভেতরে প্রবেশের অনুমতি দেওয়া হচ্ছে।

এদিকে নুসরাত মা হলেও সন্তানের পিতৃ পরিচয় রয়ে গেছে ধোঁয়াশায়। কারণ তার প্রাক্তন স্বামী নিশ্চিত করেছেন, তিনি সন্তানটির পিতা নন। তাই সবার ধারণা প্রেমিক যশই এই সন্তানের জন্মদাতা। যদিও তারা কেউই বিষয়টি নিয়ে মুখ খোলেননি। তবে হাসপাতালে যশের উপস্থিতি সমস্ত সমীকরণ মিলিয়ে দেয়।

উল্লেখ্য, ২০১৯ সালে ভালোবেসে ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেছিলেন নুসরাত জাহান। তবে মাত্র এক বছর টিকেছে তাদের সংসার। এরপর যশের সঙ্গে সম্পর্কে জড়ান নুসরাত। গত এক বছর ধরে তারা একসঙ্গেই বসবাস করছেন বলে জানা যায়। তবে নিজেদের সম্পর্ক নিয়ে গণমাধ্যম কিংবা সোশ্যাল মিডিয়া সবখানেই চুপ থেকেছেন এ জুটি।

প্রসঙ্গত, নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত জুটি বেঁধে অভিনয় করেছেন দুটি সিনেমায়। এর মধ্যে প্রথমটি হলো ‘ওয়ান’; যেটা মুক্তি পায় ২০১৭ সালে। এরপর ২০২০ সালে তারা ‘এসওএস কলকাতা’ নামের আরেকটি সিনেমায় কাজ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *