লাল শাড়িতে তৃতীয় স্বামীর সঙ্গে ন্যান্সি, ঢেকে দিলেন মুখ

তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী কণ্ঠশিল্পী ন্যান্সি। পাত্রের নাম মোহসিন মেহেদী। তিনি গীতিকবি। অডিও ও ইউটিউব চ্যানেল অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার (সিওও) হিসেবে কর্মরত আছেন। ইতিমধ্যেই পারিবারিকভাবে তাদের আংটি বদল হয়েছে। গত ২৩ আগস্ট ফেসবুকে রিলেশনশিপ স্ট্যাটাস আপডেট দিয়েছেন ন্যান্সি। সেখানে লিখেছেন ‘গট ইনগেজড’।

এবার ন্যান্সি তার ফেসবুকে প্রকাশ করলেন বর-কনে সাজে একটি ছবি। যেখানে দেখা যায়, তৃতীয় স্বামীর সঙ্গে বধূবেশে দাঁড়িয়ে আছেন ন্যান্সি। তবে তাদের দু’জনের মুখই ঢেকে দেওয়া হয়েছে ইমোজি দিয়ে। ছবিটি দেখে অনেকেই ধারণা করছেন, ইতিমধ্যেই তারা বিয়ের শুভ কাজটিও সেরে ফেলেছেন।

এর আগে, ন্যান্সি ঘোষণা দিয়েছিলেন আগস্টের পর যেকোনো সময় আবার বিয়ের পিঁড়িতে বসবেন। তার ইচ্ছে আছে সেপ্টেম্বরে বিয়ে করার। তবে তার আগেই শুভ কাজটা সারলেন। আর সে কথা জানালেন, গতকাল সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের রিলেশন স্ট্যাটাস ‘অ্যানগেজড’ করে দিয়ে। সেসময় ন্যান্সি বলেন, ‘আমরা আংটি বদল করেছি। ইচ্ছে ছিল পরিবারের সদস্যদের নিয়ে ছোট একটা অনুষ্ঠান করে বিয়ের আনুষ্ঠানিকতা সারবো। কিন্তু করোনার কারণে মনে হয় না সেটা করতে পারবো। কোনো প্ল্যান ছাড়া হুট করেই হয়তো একদিন বিয়ে করে ফেলবো।’

উল্লেখ্য, প্রথম সংসার ভেঙে যাওয়ার পর ২০১৩ সালে কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী নাজিমুজ্জামান জায়েদকে। ২০১৪ সালে তাদের সংসারে জন্ম নেয় কন্যা সন্তান আলী আফরিন নায়লা। জায়েদের বাড়ি ময়মনসিংহে। তিনি স্থানীয় পৌরসভায় চাকরির পাশাপাশি ব্যবসার সঙ্গে জড়িত রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *