যৌন নির্যাতনের লোমহর্ষক বর্ণনা দিল শিশু, মাদরাসাশিক্ষক গ্রেপ্তার

আট বছর বয়সী এক ছাত্রকে যৌন নির্যাতনের অভিযোগে দায়ের করা মামলায় সিরাজগঞ্জের শাহজাদপুরে আরিফুল ইসলাম নামে এক মাদরাসাশিক্ষককে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার (২৪ আগস্ট) বিকেলে শাহজাদপুর আমলি আদালতের বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান এ তথ্য নিশ্চিত করে জানান, সোমবার (২৩ আগস্ট) দুপুরে শিশুটির বাবা বাদী হয়ে আরিফুল নামে ওই শিক্ষককে আসামি করে মামলা দায়ের করেন। রাতেই তাকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, নির্যাতনের শিকার শিশুটি উপজেলার পোতাজিয়া ইউনিয়নে একটি হাফিজিয়া মাদরাসার ছাত্র। ২১ আগস্ট মাদরাসা থেকে বাড়ি আসে সে। সোমবার (২৩ আগস্ট) সকালে তাকে আবারও মাদরাসায় যেতে বলে পরিবারের সদস্যরা। এ সময় ওই শিশু মাদরাসায় যাবে না বলে জানায়।

কারণ জানতে চাইলে সে তার মাকে জড়িয়ে ধরে কাঁদতে শুরু করে। এক পর্যায়ে শিশুটি তার মায়ের কাছে ওই শিক্ষকের যৌন নির্যাতনের লোমহর্ষক বর্ণনা দেয়। শিশুটি জানায়, শিক্ষক আরিফুল ইসলাম গত ১৬ আগস্ট তাকে বাথরুমে নিয়ে গিয়ে বলাৎকার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *