দ্বিতীয় সংসার ভাঙনের পর ফের ‘এনগেজড’ ন্যান্সি

কয়েকদিন আগেই নিজের দ্বিতীয় সংসার ভাঙনের খবর দিয়েছিলেন জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। দ্বিতীয় সংসার ভাঙনের পরই গণমাধ্যমকে ন্যান্সি জানিয়েছিলেন আবারও বিয়ে করতে যাচ্ছেন তিনি। সে সময় ন্যান্সি গণমাধ্যমকে বলেন, জীবন থেমে থাকে না। নতুন জীবন শুরু করবো, এটা ফাইনাল। তবে দিন-তারিখ পরে জানাবো। অনুষ্ঠান করলে অবশ্যই দাওয়াত পাবেন।

তৃতীয় বিয়ে ন্যান্সি বেশ ধুমধাম করেই করবেন বলে জানান। সাধারণত যেমন আয়োজনে বাঙালি নারীর বিয়ে হয়, ন্যান্সির আগের বিয়েগুলো সেভাবে হয়নি বলে জানিয়েছেন তিনি। বিয়েতে পূরণ হয়নি তার শখ। এবারের বিয়েতে সেই শখ পূরণ করতে চান তিনি। ন্যান্সি বলেন, এমনিতেও আমার কখনও বউ সাজা হয়নি। হাতে মেহেদী লাগাইনি। এটা আমার একটা অপূর্ণ শখও বলতে পারেন। আমি চাই এবার আনুষ্ঠানিকভাবে শুভ কাজটা সারতে।’

পূর্ব ঘোষণা অনুযায়ী গতকাল তিনি ফেইসবুকের রিলেশন স্ট্যাটাস পরিবর্তন করেছেন। সেখানে নিজের বর্তমান রিলেশনশিপ স্ট্যাটাস পরিবর্তন করে ‘গট এনগেজড’ লিখেছেন তিনি। এরপরই ভক্তদের শুভেচ্ছা ও শুভকামনায় ভাসছেন তিনি। বিষয়টি নিয়ে ন্যান্সির সঙ্গে যোগাযোগ করা হলে এই সংগীতশিল্পী জানান, রিলেশনশিপ স্ট্যাটাস ‘এনগেজড’ লিখলেও বিয়ে সেপ্টেম্বরেই করছি এবং পাত্র কে তখনোই জানাবো।

উল্লেখ্য, ২০১৩ সালের ৪ মার্চ নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেন ন্যানসি। জায়েদ ময়মনসিংহ পৌরসভার কর্মকর্তা এবং ব্যবসায়ী। ন্যানসির এটি দ্বিতীয় বিয়ে। এর আগে ২০০৬ সালে ভালোবেসে তিনি বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। ২০১২ সালের ২৪ মে বিচ্ছেদ হয় তাদের।

ন্যানসির সংগীত ক্যারিয়ার শুরু ২০০৬ সালে ‘হৃদয়ের কথা’ চলচ্চিত্রের মাধ্যমে। ২০০৯ সালে তার প্রথম অ্যালবাম ‘ভালোবাসা অধরা’ প্রকাশিত হয়। ২০১১ সালে ‘প্রজাপতি’ চলচ্চিত্রে গান গেয়ে তিনি প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *