নারী ব্যাংক কর্মকর্তার গোসলের ভিডিও কলেজছাত্রের মোবাইলে!

নারী ব্যাংক কর্মকর্তার গোসলের ভিডিও ধারণ করেছিলেন এক তরুণ। তার কাছ থেকে সেই ভিডিও নিয়েছিলেন কলেজছাত্র মুরাদ হোসেন (২১)। এরপর সেই ভিডিও দিয়ে নারী ব্যাংক কর্মকর্তাকে ব্লাকমেইল করতে গিয়েই ফেঁসে গেলেন। ধরা পড়লেন পুলিশের জালে। এমনি এক ঘটনা ঘটেছে রাজশাহীতে। রাজশাহীর বাগমারায় এক নারী ব্যাংক কর্মকর্তার (৩২) গোসলের দৃশ্য গোপনে ধারণ করে ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে করা মামলায় কলেজছাত্র মুরাদকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২৩ আগস্ট) সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ভুক্তভোগী ওই নারী ঢাকায় একটি বেসরকারি ব্যাংকে কাজ করেন। এর আগে রোববার (২২ আগস্ট) রাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মুরাদ হোসেন একই উপজেলার বাসিন্দা। তিনি নাটোর নবাব সিরাজ উদ দৌলা কলেজের সম্মান শ্রেণির শিক্ষার্থী।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ঈদুল আজহার ছুটিতে ভুক্তভোগী নারী ব্যাংক কর্মকর্তা ঢাকা থেকে তার শ্বশুরবাড়ি বাগমারার একটি গ্রামে আসেন। এ সময় আবদুল আলিম নামের এক তরুণ গোপনে ওই নারীর গোসলের ভিডিও মুঠোফোনে ধারণ করেন। পরে সেটি তিনি তার বন্ধু মুরাদ হোসেনকে দেন।

এদিকে মুরাদ ভুক্তভোগী নারী ব্যাংক কর্মকর্তার কাছে ভিডিওটি পাঠিয়ে মোটা অঙ্কের টাকা দাবি করেন। টাকা না দিলে তা ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দেন। পরে টাকা না পেয়ে মুরাদ হোসেন ভিডিওটি সামাজিক যোগাযোগ-মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেন। এ ঘটনায় ওই নারীর স্বামী বাদী হয়ে রোববার (২২ আগস্ট) রাতে থানায় পর্নোগ্রাফি আইনে দুই তরুণের নামে মামলা করেন। পুলিশ অভিযোগের সত্যতা পাওয়ায় রাতেই মুরাদ হোসেনকে গ্রেপ্তার করে।

মামলার বাদী বলেন, তিনি ও তার স্ত্রী এ ঘটনার পর সামাজিকভাবে হেয় হয়েছেন। তারা মানসিকভাবে ভেঙে পড়েছেন। উপজেলার ভাগনদি পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন বলেন, রোববার (২২ আগস্ট) রাতেই অভিযান চালিয়ে এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যজনকে গ্রেপ্তারে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *