টাকার অভাবে বিয়ে হচ্ছে না তামিল নায়িকার

প্রেম করছেন ৬ বছর ধরে। বিয়ের খবর নেই। টাকার জন্য নাকি বিয়ে হচ্ছে না অভিনেত্রীর। বলছি নয়নতারার কথা। দক্ষিণী সিনেমার সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া নায়িকা তিনি।

সম্প্রতি তার সাফল্যে আরও একটি পালক যুক্ত হতে চলেছে। বলিউড শাহেনশাহ শাহরুখ খানের জুটি হতে চলেছেন তিনি। তামিল সিনেমার খ্যাতিমান পরিচালক অ্যাটলির সিনেমায় এই জুটিকে দেখা যাবে বলে বিশ্বাস তক্তদের।

আজ মঙ্গলবার (২৯ জুন) সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া নায়িকা নয়নতারাকে নিয়ে নতুন খবর প্রকাশ করেছে ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবল।

সম্প্রতি পরিচালক বিগনেশ শিবনকে ইনস্টাগ্রামে তার ভক্তরা প্রশ্ন করে লেখেন, আপনি নয়নতারা ম্যামকে বিয়ে করছেন না কেন? খুব করে অপেক্ষা করছি।

জবাবে বিগনেশ শিবন লেখেন, বিয়ের আয়োজন অনেক খরচের ব্যাপার। সুতরাং টাকা জমাচ্ছি আর করোনা চলে যাওয়ার জন্য অপেক্ষা করছি। শাড়িতেই নয়নতারাকে বেশি পছন্দ তার। শুধু তা-ই নয়, জানিয়েছেন নয়নতারার রান্না করা ঘি-ভাত আর মুরগির তরকারি তার খুব পছন্দ।

উল্লেখ্য, দক্ষিণী চলচ্চিত্রে নয়নতারা শক্তিমান অভিনেত্রী ভক্ত ও দর্শকরা তাকে ‘লেডি সুপারস্টার’ বলে ডাকেন। ২০০৩ সালে মালয়ালাম ‘মানসসিনাক্কার’র মাধ্যমে সিনে পর্দায় পা রাখেন নয়নতারা। ২০১৮ সালে ফোর্বস ম্যাগাজিনের সেলিব্রেটি ১০০ তালিকায় একমাত্র দক্ষিণী অভিনেত্রী হিসেবে ছিলেন তিনি। তার প্রেম-বিয়ে নিয়ে ভক্তদের আকাঙক্ষা থাকবে এটাই স্বাভাবিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *