পুলিশ হেফাজতে ঢাকায় নিয়ে আসার পথে ২ আসামির পলায়ন

নোয়াখালী সোনাইমড়ী থানার পুলিশ হেফাজত থেকে (নারী ও শিশু নির্যাতন দমন আইন) ধর্ষণ মামলার দুই আসামি পালিয়েছে। বুধবার (১৮ আগস্ট) পুলিশ পাহারায় রাজধানীর মালিবাগ সিআইডিতে মামলার ৪ আসামি ও অভিযোগকারীর ডিএনএ নমুনা দিয়ে নোয়াখালী আসার পথে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানা এলাকায় বিকাল পৌনে ৪টার দিকে এ ঘটনা ঘটে।

পলাতক আসামিরা হলো, সোনাইমুড়ী থানার মিয়াপুর গ্রামের পিতা মৃত-চাঁন মিয়া ছেলে মোঃ জুয়েল(২৪) এবং বগাদিয়া গ্রামের মৃত-আবদুল লতিফের পুত্র দোলোযার হোসেন (২৮)। নোয়াখালীর পুলিশ সুপার মো.শহীদুল ইসলাম রাতে বিষয়টি নিশ্চিত করে জানান, তিনটি নারী ও

শিশু নির্যাতন দমন আইন (ধর্ষণ) মামলার চার অভিযোগকারীসহ ওইসব মামলার আসামি নোয়াখালী কারাগারে থেকে ৪ হাজতিকে নিয়ে ঢাকায় ডিএনএ নমুনা পরীক্ষা করাতে সোনাইমুড়ি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিসান আহম্মেদসহ পুলিশের একটি দল যায়।

ডিএনএ পরীক্ষা শেষে একটি ভাড়া করা মাইক্রোবাস যোগে নোয়াখালী আসার পথে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানা এলাকার হাইওয়ে পাশে একটি খাবার হোটেলে খাবার শেষ করে সকলে। পরে দুই আসামি জুয়েল ও দেলোয়ার টয়েলেটে যায়। এসময় টয়লেটের বাইরে পুলিশ পাহারায় থাকা অবস্থায় তারা পিছনের জানালা ভেঙ্গে পালিয়েছে যায়। পুলিশ সুপার জনান, পলাতক আসামিদের খোঁজে অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খীসাকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *