‘বন্দুকযুদ্ধে’ দুই ভাইয়ের মৃত্যুতে এলাকায় মিষ্টি বিতরণ

রাজধানীর দক্ষিণ কেরানীগঞ্জে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে সজীব ও তাজুল ওরফে তাজুল মিয়া নামে নিহত দুই যুবকের পরিচয় মিলেছে। তারা দুজন সহোদর। এর মধ্যে সজীবের বিরুদ্ধে ডাকাতি, হত্যাসহ পাঁচটি এবং তাজুলের নামে সাতটি মামলা রয়েছে।আইনশৃঙ্খলা বাহিনী জানায়, বন্দুকযুদ্ধে নিহত সজীব দিনে দুপুরে অটোরিকশা ছিনতাই, অটোরিকশা মালিকের কাছ থেকে টাকা আদায় এবং টাকা না পেলে মালিকদের মারধর করতেন।

তার বিকাশে প্রায় ৮০/৯০ লাখ টাকা লেনদেনের তথ্য রয়েছে। সজীবের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতির দুটি মামলা ছাড়াও একটি করে ডাকাতি, অস্ত্র ও হত্যা মামলা রয়েছে।বন্দুকযুদ্ধে নিহত তারই আরেক ভাই তাজুল মিয়া কেরানীগঞ্জে মোটরসাইকেল, সিএনজি, অটোরিকশা ছিনতাই ও ডাকাতি সঙ্গে জড়িত ছিলেন। তার বিরুদ্ধে দুটি হত্যা মামলা, একটি অস্ত্র মামলা এবং দুটি ডাকাতির প্রস্তুতিসহ মোট সাতটি রয়েছে।

জানা গেছে, সজীব-তাজুলরা পাঁচ ভাই। এক ভাই অনেক আগেই মারা গেছেন এবং একজন এলাকাছাড়া। বাকি তিন ভাই দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় চুরি, ডাকাতি, ছিনতাই ও খুন করে ত্রাসের রাজত্ব কায়েম করেছেন। তারা ঢাকা-মাওয়া হাইওয়েতে নিয়মিত ডাকাতি ও ছিনতাইয়ের সঙ্গে জড়িত।

এদিকে বন্দুকযুদ্ধে দুই ভাইয়ের মৃত্যুতে এলাকাবাসীর মধ্যে স্বস্তি ফিরে এসেছে। দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় এ উপলক্ষে মিষ্টি বিতরণের ঘটনাও ঘটেছে।এর আগে মঙ্গলবার রাত দেড়টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জের ঝিলমিল আবাসিক এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *