বিয়ের দাবিতে প্রেমিকার বাড়িতে প্রেমিকের অনশনের পর বিয়ে

বার বিয়ের দাবিতে প্রেমিকার বাড়িতে গিয়ে অনশন শুরু করেন ফারুক নামের এক যুবক। পরে উভয়ের পরিবারের স্বজনদের সম্মতিতে ১০ লাখ টাকা দেনমোহর নির্ধারণ করে তাদের বিয়ের বন্ধনে আবদ্ধ করা হয়েছে বলে জানা গেছে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার নওপাড়া গ্রামে।স্থানীয়রা জানান, উপজেলার নওপাড়া গ্রামের আক্তার মেয়ে খাতুনের (২৪) সাথে একই গ্রামের রাজ্জাকের ছেলে ওমর ফারুকের (২৫) প্রেমের সম্পর্কে গড়ে উঠে।

এক সময় ওমর ফারুক বিয়ের জন্য প্রেমিকা অন্তরার বাড়িতে কথা বলতে বলে। কিন্তু অন্তরা তার প্রেমিক ফারুকের কথায় কর্নপাত না করে বিভিন্ন টালবাহানা শুরু করে।উপায়ন্তর না দেখে বৃহস্পতিবার

ভোর রাত থেকে প্রেমিকা অন্তরার বাড়ির সামনে অনশন শুরু করে প্রেমিক ফারুক। প্রায় ৭ ঘন্টা অনশনের পরে এলাকাবাসীর সহায়তায় অনশন বন্ধ করে ফারুক। পরে উভয়ের পরিবারের স্বজনদের সাথে কথা বলে সকাল ১১টার দিকে কাজী ডেকে তাদের বিয়ে রেজিস্ট্রি

করা হয়। তবে তাদের এই বিয়েতে ১০ লাখ টাকা দেনমোহর নির্ধারণ করা হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।স্থানীয় ইউপি সদস্য জয়নাল আবেদীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এর আগেও ফারুক ও অন্তরাকে নিয়ে এমন সমস্যা হয়েছিলো।

তারা একে অপরকে ভালোবাসে। পরিবারের স্বজনরা মেনে না নেয়ায় প্রেমিক ফারুক করে বিয়ের দাবিতে এই অনশন শুরু করেছিলেন। পরে তাদের বিয়ে দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *