কেউ সুখে আছে দেখলে আমরা সহ্য করতে পারি না: ফারিয়া

অভিনেত্রী ও মডেল আনিকা কবির শখের সঙ্গে বিচ্ছেদের পর ফের বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেতা নিলয় আলমগীর। গত ১১ আগস্ট এক ফেসবুক স্ট্যাটাসে নিলয় জানান তার বিয়ের খবর।

চলতি বছরের ৭ জুলাই প্রেমিকা তাসনুভা তাবাসসুম হৃদিকে বিয়ে করেন এই অভিনেতা। আর বিয়ের পর থেকেই বেশ রোমান্টিক আবহে আছেন এই অভিনেতা। নববধূর সঙ্গে ছবি শেয়ার করে এর ক্যাপশনে নিলয় বলেন, ‘বিয়ে করে রোমান্টিক মুডে আছি, বাজে কিছু লিখবেন না। ’

নিজের ফেসবুকে বিয়ের কিছু ছবি আপলোড করে খবরটি প্রকাশ করেন নিলয়। আর এর পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিড়ম্বনার শিকার হচ্ছেন বলে জানিয়েছেন তিনি। স্ত্রী তাবাসসুম হৃদির সঙ্গে তার ছবি পোস্টের পর কিছু বাজে মন্তব্য জমা পড়ছে মন্তব্যের ঘরে। নেটিজেনদের এমন আচরণে হতাশ নিলয়।

তবে মানুষের এমন সমালোচনায় কান না দেওয়ার জন্য নিলয়কে পরামর্শ দিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টে তিনি লেখেন, সরি নিলয় ভাই,

কেউ ভালো আছে, সুস্থ আছে, সুখে আছে , খুশি আছে দেখলে আমরা সহ্য করতে পারি না! তাদের টেনে ধরে নিচে নামাতে ইচ্ছে হয় আমাদের! আমাদের নিজেদের জীবনে কোনো সুখ নাই, তাই অন্য কারোর ভালো থাকাও মেনে নিতে পারব না। আমরা এমনই হিংসুইট্যা, প্লিজ কষ্ট পেয়ো না।

নিলয়কে শবনম আরও বলেন, তুমি সেইটাই করো যেইটা তোমাকে খুশি দেয়! আমাদের ছ্যাচরামি কোনো কিছুর মূল্যেই থামানো যাবে না। অনেক অনেক দোয়া আর শুভ কামনা তোমার নতুন জীবনের জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *