করোনায় সারাদেশ গোরস্থানে পরিণত হয়েছে : রিজভী

করোনা ভাইরাসে সারাদেশ গোরস্থানে পরিণত হয়েছে। প্রতিদিন বিপুল সংখ্যক মানুষ মারা যাচ্ছে কিন্তু শেখ হাসিনা সরকার ইতিমধ্যে ব্যর্থতার পরিচয় দিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব এ্যাডভোকেট রুহল কবির রিজভী।

শনিবার (১৪আগস্ট) সন্ধ্যায় টাঙ্গাইলের মির্জাপুর পৌরসদরের বিএনপির কার্যালয়ের সামনে উপজেলা বিএনপি আয়োজিত করোনা হেল্প সেল উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, আইনমন্ত্রী আনিসুল হক সরকারের ব্যর্থতা ঢাকতে মরহুম শেখ মুজিবুর রহমানের হত্যাকান্ডের সাথে স্বাধীনতার ঘোষক জিয়াউর রহমানকে জড়ানো হচ্ছে। শেখ হাসিনাকে খুশি রাখার এসব কথা বলছেন আইনমন্ত্রী। হাসানুল হক ইনুকে ইঙ্গিত করে বলেন নতুন করে মন্ত্রীত্ব পাওয়ায় আসায় বিএনপির বিরুদ্ধে উল্টা পাল্টা কথা বলছেন। এদিকে আমাদের বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সদূর লন্ডন থেকেই বাংলাদেশের মানুষের জন্য কাজ করার নির্দেশনা দিয়ে যাচ্ছেন।

কেন্দ্রীয় বিএনপির শিশু বিষয়ক সম্পাদক ও উপজেলা বিএনপির সভাপতি (সাবেক) এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকীর সভাপতিত্বে ভার্চুয়ালি অনুষ্ঠানের উদ্বোধন করেন, কেন্দ্রীয় বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ রফিকুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে ছিলেন, হারুন উর রশিদ খান রাকিব।

এছাড়াও বক্তব্য রাখেন, মির্জাপুর পৌর বিএনপির সভাপতি হযরত আলী মিঞা, উপজেলা বিএনপির সহ-সভাপতি আব্দুর কাদের, যুগ্ম-সম্পাদক আলী এজাজ খান চৌধুরী রুবেল, যুগ্ম সম্পাদক শওকত আকবর, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন খান, ৩নং ওয়ার্ড কাউন্সিলর আলী আজম সিদ্দিকী, এডভোকেট আব্দুর রউফ, উপজেলা শ্রমিকদল সভাপতি কুব্বত আলী মৃধা, পৌর ছাত্রদলের সহ-সভাপতি মো. লাভলু সিদ্দিকী, সাধারণ সম্পাদক রেজাউল করিম তমাল প্রমুখ। সেসময় বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

করোনা মোকাবেলায় উপজেলা বিএনপি অফিস থেকে বিনামূল্যে মাস্ক, অক্সিজেন, ঔষধ, দুস্থদের অ্যাম্বুলেন্স সেবা ও করোনার টিকা নিবন্ধন করার ব্যবস্থা করা হয়।অনুষ্ঠানের সঞ্চালনা করেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ডিএম শফিকুল ইসলাম ফরিদ ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. ফরহাদুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *