সখীপুরে প্রেমিকের বিয়ের খবর শুনে প্রেমিকার আত্মহত্যা

টাঙ্গাইলের সখীপুরে প্রেমিকের বিয়ের খবর শুনে গলায় উড়না পেঁচিয়ে শিউলী আক্তার (১৮) নামের এক কলেজ পড়ুয়া ছাত্রীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৯ জুলাই) সকালে উপজেলার বোয়ালী পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শিউলী ওই গ্রামের জয়নাল আবেদীনের মেয়ে এবং বোয়ালী ডিগ্রি কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী। পুলিশ লাশ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, প্রেমিক বিদেশ থেকে ফিরে অন্য মেয়েকে বিয়ে করবে এ খবর শুনে শিউলী ২-৩দিন ধরেই কান্নাকাটি করছিল। বৃহস্পতিবার (২৯ জুলাই) সকাল ১০টার দিকে শিউলী কলেজের এ্যাসাইনমেন্ট জমা দেয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়।

এর কিছুক্ষণ পর এক প্রতিবেশী তার পরিবারের লোকজনকে জানায় শিউলীকে জঙ্গলের ভেতর দেখে আসলাম। খবর পেয়ে শিউলীকে খোঁজতে গিয়ে সামাজিক বনায়নের গাছের ডালে উড়না গলায় পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

সখীপুর থানার উপ-পরিদর্শক এসআই নাজিম উদ্দিন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

হাসান সিকদার/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *