ওই তরুণী ৬ যুবকের বিরুদ্ধে মামলা করতে পারবেন

প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ঘটনা, ভিডিও ভাইরাল হয়। যদিও কিছু ঘটনা সুসংবাদ ছড়িয়ে দেয়, কখনও কখনও আপত্তিকর বা বিতর্কিত বিষয়বস্তুও ভাইরাল হয়। সম্প্রতি এমন একটি ঘটনা সোশ্যাল মিডিয়ায় বেশ আলোড়ন ফেলেছে। একটি ভিডিওতে দেখা যাচ্ছে এক বন্ধু এক তরুণীকে চমকে দেওয়ার চেষ্টা করছেন৷

এ সময় তিনি দুই হাত দিয়ে তরুণীর দুই চোখ বন্ধ করেন। তারপর চোখ খুলে দেখল পাঁচ যুবক ধীরে ধীরে রেস্টুরেন্টে ঢুকছে। এরপর ওই তরুণীর বিরুদ্ধে নানা অভিযোগ তোলেন ছয় যুবক। অভিযোগের মধ্যে একটি, একই সঙ্গে ছয় ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ওই তরুণীর।

এক যুবকের ফেসবুক আইডি থেকে ভাইরাল হওয়া ভিডিওটি মুহূর্তেই সারা ফেসবুকে ছড়িয়ে পড়ে। যেখানে দেখা গেছে, মিরপুরের ওই রেস্তোরাঁয় ছয় যুবক ওই তরুণীর কাছে নানা প্রশ্নের উত্তর চাইছেন। একবার যুবতী তার হাত থেকে একটি বস্তু ছুড়ে ফেলে। এক পর্যায়ে তিনি কেঁদেও ফেলেন।

রোমান হক নামের ফেসবুক অ্যাকাউন্ট থেকে কিছু ভিডিও ও ছবি প্রকাশ করা হয়েছে। যেখানে একজন বলছে, মেয়েটির সঙ্গে সে এমনভাবে জড়িয়ে পড়ে যে সে সাইকো হয়ে যায়। মেয়েটিকে সে অন্ধভাবে বিশ্বাস করেছিল। তার আত্মীয়স্বজন ও বন্ধুরা তাকে মেয়েটির কাছ থেকে দূরে থাকতে বললেও সে শোনেনি। মেয়েকে দামি দামি উপহার দিতেন। এক সময় খোঁজ নিয়ে জানতে পারেন, মেয়েটি একই সঙ্গে ছয়টি প্রেম করছে। এরপর তিনি সবার সঙ্গে যোগাযোগ করে মিরপুরের ওই রেস্টুরেন্টে ডেকে নেন। যুবকের দাবি, সবাই তার প্রেমিক।

মেয়েটির অপরাধ এবং সোশ্যাল মিডিয়ায় তার প্রতিক্রিয়া অপ্রতিরোধ্য। এই ঘটনায় দিনভর ট্রোল, সমালোচক, মেম চলছে। মেয়েটির ভিডিও ডাউনলোড করে শত শত পেজ ও ফেসবুক অ্যাকাউন্টে আপলোড করা হয়েছে। এছাড়াও ইউটিউব এবং অন্যান্য সামাজিক মাধ্যমে।

Leave a Reply

Your email address will not be published.