তরুণীকে ধর্ষণের ভিডিও ধারণ, কারাগারে তিন যুবক

দিনাজপুরের ফুলবাড়ীতে এক তরুণীকে ধর্ষণ করে মোবাইলে ভিডিও ধারণের অভিযোগে তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ।রোববার (১০ এপ্রিল) দুপুরে তাদের কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শনিবার দিনগত রাতে বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- উপজেলার শিবনগর ইউনিয়নের হাজির মোড় গ্রামের মো. বেনজু মিয়ার ছেলে মো. আসিফ (১৯), মৃত এমদাদুল হকের ছেলে মো. সাগর ইসলাম (২২) ও চকচকা তেলিপাড়া গ্রামের মো. আলমগীর হোসেনের ছেলে মো. সোহাগ (২১)।পুলিশ জানায়, শনিবার রাত ৮টার দিকে বাড়ি থেকে কৌশলে ডেকে নিয়ে উপজেলার শিবনগর ইউনিয়নের একটি স্কুলের পাশের নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করেন মো. আসিফ।

এ সময় ধর্ষণের ভিডিও ধারণ করেন তারই সহপাঠী মো. সাগর ইসলাম ও মো. সোহাগ (২১)। অনেক খোঁজাখুঁজির পর এক প্রতিবেশীর বাড়ি থেকে তরুণীকে উদ্ধার করে স্বজনরা।পরে মেয়ের মুখে বিস্তারিত শুনে মধ্যরাতে স্থানীয় ইউপি সদস্য নুর ইসলামকে বিষয়টি জানালে তিনি লোকজন নিয়ে কৌশলে তিন যুবককে আটক করে থানায় খবর দেন। রাত ১২টার দিকে পুলিশ তাকে থানায় নিয়ে আসেন। রাতেই ওই তরুণীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে ইউপি সদস্য নুর ইসলাম নুরু বলেন, অভিযোগ পেয়ে তিন যুবককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশ্রাফুল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্তরা ধর্ষণ ও ভিডিও ধারণের কথা স্বীকার করেছেন। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে তরুণীর বাবা মামলা করেছেন। রোববার দুপুরে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.