‘শেখ হাসিনা জেগে আছেন বলেই ১৬ কোটি মানুষ নিরাপদে’

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, শেখ হাসিনা বাংলাদেশের অতন্দ্র প্রহরী। তিনি জেগে আছেন বলেই বাংলাদেশ নিরাপদে আছে, ১৬ কোটি মানুষ নিরাপদে আছে। শেখ হাসিনা যতক্ষণ আছেন ততক্ষণ কেউ আমাদের দাবায়ে রাখতে পারবে না।

রবিবার (২৯ আগস্ট) জামালপুরের সরিষাবাড়ীর আওনা ইউনিয়নের কান্দারপাড়া বাজার-জামতলা বাজার সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় জিয়াউর রহমানের মরণোত্তর বিচারের দাবি জানান প্রতিমন্ত্রী।

তিনি বলেন, যারা স্বাধীন বাংলাদেশকে পাকিস্তান বানানোর স্বপ্ন দেখে তাদের স্বপ্নপূরণ হবে না। ঘাতক ও খুনিদের স্বপ্ন শেষ করে দেওয়ার জন্য ডা. মুরাদের মতো লক্ষ-কোটি মুক্তিযোদ্ধার সন্তানরা বেঁচে আছে, বেঁচে থাকবে যুগ যুগ। খুনির দল কয়জনকে মারবে, কতো শক্তি, কতো অস্ত্র, গুলি, বারুদ আছে তাদের কাছে? ডা. মুরাদদের

মেরে শেষ করতে পারবে না। আমরা মরার ভয় করি না। আমার বাবাও করেনি, আমিও না, আমার সন্তানরাও করবে না। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী একা নন। এই বাংলার হাজার-লক্ষ-কোটি মানুষ বঙ্গবন্ধুকন্যার জন্য জীবন উৎসর্গ করতে প্রস্তুত।

প্রতিমন্ত্রী বলেন, এই বাংলার ১৬ কোটি মানুষ আমাদের আপনজন। শুধুমাত্র খুনি জিয়া, মোশতাক, ৭১’র রাজাকার, জাতির পিতা ও জাতীয় চার নেতার হত্যাকারীদের বংশধরদের বাংলার মাটিতে থাকতে দেবো না।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, পৌর মেয়র মনির উদ্দিনসহ বিভিন্ন দফতরের সরকারি কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের অঙ্গ-সংগঠনের নেতাকর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *