বোনের বন্ধুর সঙ্গে প্রেম, বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন

পাবনার ভাঙ্গুড়া পৌরসভার এক নম্বর ওয়ার্ডের উত্তর মেন্দা মহল্লায় বিয়ের দাবিতে দুদিন ধরে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক কলেজছাত্রী। তবে তার আসার বিষয়টি টের পেয়ে আগেই বাড়ি ছেড়ে পালিয়েছেন প্রেমিক আশিকুর রহমান টিপু (২৪) ও তার পরিবারের সদস্যরা। টিপু ওই এলাকার মৃত আতাউর রহমান প্রামাণিকের ছেলে। একটি নিরাপত্তা বাহিনীতে কাজ করেন তিনি।

অনশনরত কলেজছাত্রীর অভিযোগ, টিপু তার বড় বোনের বন্ধু। সেই সুবাদে তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের কথা বলে তিন মাস আগে তার সঙ্গে শারীরিক সম্পর্কেও জড়ান টিপু। গত ১৯ আগস্ট তিনি ছুটি নিয়ে বাড়িতে এলে দেখা করতে চান ওই ছাত্রী। কিন্তু টিপু টালবাহানা করতে থাকেন।

পরে শনিবার (২১ আগস্ট) সকালে তিনি টিপুর বাড়িতে গিয়ে দেখেন, ওই বাড়িতে আর কেউ নেই। এরপর অনশন শুরু করেন তিনি। সারারাত ওই বাড়ির সামনে খোলা আকাশের নিচে একাকি রাতযাপন করেন সেই ছাত্রী।

তিনি দাবি করেন, টিপুর এক ভাই এরই মধ্যে তাকে ফোন করে ভয়ভীতি দেখিয়েছেন। প্রয়োজনে সংশ্লিষ্ট নিরাপত্তা বাহিনীর সদরদফতরে অভিযোগ করবেন বলেও হুঁশিয়ারি দেন ওই ছাত্রী।

ঘটনার বিষয়ে জানতে আশিকুর রহমান টিপুকে ফোন করলে সাংবাদিক পরিচয় পাওয়ার সঙ্গে সঙ্গে সংযোগ বিচ্ছিন্ন করে দেন তিনি।ভাঙ্গুড়া পৌরসভার এক নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইব্রাহিম হোসেন ইমরান জানান, তিনি ওই কলেজছাত্রীর সঙ্গে কথা বলে তার পরিবারকে আইনি সহায়তা নেয়ার পরামর্শ দিয়েছেন।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. ফয়সাল বিন আহসান বলেন, এলাকাবাসীর মাধ্যমে মৌখিকভাবে শুনেছি। তবে এখনো থানায় কেউ অভিযোগ দেননি।অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *