আলোচিত সেই স্কুলশিক্ষিকা ফিরোজা গ্রেপ্তার

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার আলোচিত স্কুলশিক্ষিকা ফিরোজা খানমকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২১ আগস্ট) সন্ধ্যায় তারাশীর বাসা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।ফিরোজা খানম উপজেলার টুপুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও তারাশী গ্রামের জালাল উদ্দিন ফকিরের স্ত্রী।

জানা গেছে, স্কুলশিক্ষিকা ফিরোজা খানম গত কয়েক দিন আগে তার প্রতিবেশী মিজানুর রহমান তালুকদারের জায়গা অবৈধভাবে দখল করে ভবন নির্মাণ শুরু করেন। মিজানুর রহমান তালুকদার বাধা দিতে গেলে

সে লোকজন নিয়ে মিজানুর রহমান তালুকদারকে মারধর করেন। এ মারধরে মিজানুর রহমান তালুকদার গুরুতর আহত হন। ঘটনাটি বিভিন্ন সংবাদমাধ্যমে প্রচারিত হলে আলোচনায় আসেন ফিরোজা খানম।

মিজানুর রহমান তালুকদার বলেন, ফিরোজা খানম যে জায়গায় ভবন নির্মাণ শুরু করেছেন, সেই জায়গা নিয়ে আদালতে মামলা চলছে। এ ছাড়া ওই জায়গার ওপর ১৪৪ ধারা জারি রয়েছে। ফিরোজা খানম এই ১৪৪ ধারা ভঙ্গ করে ভবন নির্মাণ করছিলেন। আমি বাধা দিতে গেলে তিনি লোকজন নিয়ে আমাকে মারধর করেন।

গত ১৮ আগস্ট বিষয়টি আমি আদালতকে অবহিত করি। আদালত ফিরোজা খানম ও তার স্বামী জালাল উদ্দিন ফকিরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

কোটালীপাড়া থানার এসআই আব্দুল করিম বলেন, আদালত থেকে গ্রেপ্তারি পরোয়ানা পাওয়ার পর ফিরোজা খানমকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *