একই ঘরে মামি আর ভাগ্নে, ঘরের শিকল তুলে দিলো মামা

স্বামীর সঙ্গে সুখেই সং;সার করছিল পূর্ব মে;দিনী;পুরের কাঁথির কুমিরডা গ্রামের বাসিন্দা মৌসুমী বেরা (মামী)। কিন্তু সেই সুখের সংসা;রকে তছনছ করতে উদয় ঘটে কুমিরদায় মামার বাড়িতে বেড়াতে আসা অ;ভিযু;ক্ত ভা;গ্নে সোনু চৌ;হানের। প্রায় ২-৩ মাস মামা;র বাড়িতে থাকে সোনু।

অভিযোগ যে মামা বাড়িতে থাকা;কালীন সমবয়সী মা;মীর সঙ্গে সম্প;র্কে জড়িয়ে পড়েন ব্যক্তি। তারপরই মা;মীকে পালিয়ে নিয়ে গিয়ে বিয়ের পরিকল্পনা করে সে। প্ল্যানমাফিক মামীকে নিয়ে ভিনরাজ্যে পালায় প্রায় মাস চারেক আগে। ভাগ্নে স্ত্রীকে নিয়ে পালিয়ে যাওয়ার পরই সোনুর বিরুদ্ধে থানায় অ;ভিযোগ করেন তার মামা।

তার অভিযোগের ভিত্তিতেই শুরু হয় অনুসন্ধান। শেষে পুলিশের সহযোগিতায় উত্তরপ্রদেশের বেগপাঠ এলাকা থেকে ওই দুজনকে গ্রেপ্তার করে ম্যারিশদা থানার পুলিশ। গ্রেপ্তআর পর দুজনকেই ফিরিয়ে নিয়ে আসা হয় কাঁ;থিতে। ভা;গ্নের সঙ্গে সম্প;র্ক নিয়ে মুখ খোলেননি মৌসুমী। পুলিশি জিজ্ঞাসাবাদের সময় মুখ খোলেন সোনু। জানান যে তিনি মামীকে খুবন পছন্দ করতেন। তাকে বিয়ে করার জন্য পা;লিয়ে যাবার প্ল্যান তৈরী করেন.

আর তাতে তিনি যে কিছু অন্যায় করেছেন তা স্বীকার করতে রাজি নন তিনি। বরং পুলিশের কাছে সাফাই দিতে গিয়ে রাধাকৃষ্ণের প্রেমলীলার কথা বলেছেন তিনি। বলেছেন, ” ভগবান কৃষ্ণও রাধার প্রেমে মজেছিলেন, তাহলে এতে অন্যায়টা কোথায়?”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *