আমার নেতা তোমার নেতা বিশ্ব নবী মোস্তফা; কাদের মির্জা

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ১৮৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে এখন পর্যন্ত মোট ১৬ হাজার ১৮৯ জনের মৃত্যু হলো।

শনিবার স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা শনাক্ত হয়েছেন ৮ হাজার ৭৭২ জন। এ নিয়ে মোট শনাক্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০ লাখ ৯ হাজার ৩১৫ জনে।

এ নিয়ে দেশে টানা ১৪ দিন করোনায় আক্রান্ত হয়ে শতাধিক ব্যক্তির মৃত্যু দেখল বাংলাদেশ। এর আগে শুক্রবার (৯ জুলাই) ২১২ জনের মৃত্যু হয়। যা দেশে এক দিনে সর্বোচ্চ রেকর্ড মৃত্যু। আর বৃহস্পতিবার মারা যান ১৯৯ জন।

আরও পড়ুন=বাংলাদেশের ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে মাহমুদুল্লাহ অন্যতম। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার।

নতুন খবর হচ্ছে, হারেরে টেস্টের তৃতীয় দিনে পুরো দাপট দেখিয়েছে বাংলাদেশ। দেশের ক্রিকেটের আকাশটা তখনও ঝলমলে। কিন্তু হঠাৎই এক খবরে যেন কালো মেঘে ঢেকে গেল। গুঞ্জন টেস্ট ক্রিকেট থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত জানিয়েছেন হারেরে টেস্টে বাংলাদেশের নায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। গণমাধ্যমেও ছড়িয়ে পড়ে এই খবর।

মাহমুদউল্লাহকে নিয়ে এ রকম সংবাদে বিভ্রান্ত খোদ বিসিবি সভাপতি নাজমুল হাসানও। তবে মাহমুদউল্লাহ যে ড্রেসিংরুমে এ রকম কিছু বলেছেন, সে আভাস আছে তাঁর কথায়। বিসিবি সভাপতি মুঠোফোন বলেছেন, ‘

আমাকে অফিশিয়ালি কেউ কিছু বলেননি। তবে একজন ফোন করে জানিয়েছে, এই টেস্টের পর আর সে (মাহমুদউল্লাহ) টেস্ট খেলতে চায় না। ড্রেসিংরুমে নাকি সবাইকে সে এটা বলেছে। কিন্তু আমার কাছে এটা খুবই অস্বাভাবিক লেগেছে। খেলা তো এখনো শেষ হয়নিরু

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *