আর্জেন্টিনার ভক্ত হিরো আলম, গাইলেন মেসিকে নিয়ে গান

একের পর এক চমক দিয়ে যাচ্ছেন হিরো আলম। অভিনয়ের পর গানের জগতে প্রবেশ করেছেন তিনি। কদিন পর পরই তার নতুন নতুন গান ইউটিউবে প্রকাশিত হচ্ছে। তারই ধারাবাহিকতায় এবার বিশ্বসেরা ফুটবলার লিওনেল মেসিকে নিয়ে গাইলেন তিনি।

বুধবার (৭ জুলাই) ফেসবুকে হিরো আলমের গাওয়া এই গানটি ভাইরাল হয়েছে। গানের কথাগুলো হলো- মেসি মানে আর্জেন্টিনা; মেসি মানে জয়। মেসি মানে আত্মবিশ্বাস, নেই কোনো ভয়। মেসি মানে বিশ্বসেরা, আছে পায়ে জাদু। মুক্ত হয়ে দেখবে বিশ্ব তোমার হাসি মধু। মেসি, মেসি, মেসি আমরা ভালোবাসি। আর্জেন্টিনা জিতে যাবে আমরা জেনে গেছি। বলো উই লাভ, বল বস মেসি। মেসি, মেসি, মেসি আমরা ভালোবাসি।

এ প্রসঙ্গে জানতে চাইলে হিরো আলম গণমাধ্যমকে বলেন, ‘আমি আর্জেন্টিনার সমর্থক। সব সময়ই আশা থাকে আর্জেন্টিনা জিতবে। সেই আশা থেকেই খেলার আগের রাতে গানটি প্রকাশ করি। তা ছাড়া অন্য সমর্থকদের উৎসাহ দেয়াও একটা উদ্দেশ্য ছিল।’

আর্জেন্টিনা ও মেসিকে নিয়ে তো গান হলো, এর পর কি ব্রাজিল বা নেইমারকে নিয়ে গান করবেন হিরো আলম? এমন প্রশ্নের উত্তরে হিরো আলম বলেন, ‘সম্ভাবনা আছে। দেখি কী করা যায়।’

উল্লেখ্য, গত বছরের ২৬ নভেম্বর হিরো আলম তার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ‘বাবু খাইছো’ নামে একটি গান রিলিজ করেন। এ নিয়ে নেতিবাচক প্রতিক্রিয়া আসলেও থেমে থামেননি ডিস ব্যবসায়ী থেকে তারকা বনে যাওয়া হিরো আলম। এরই মধ্যে তার হিন্দি, ইংরেজি ও আরবিসহ বিভিন্ন ভাষার লিরিক্সের গানও মুক্তি পেয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *