নুসরাতকে নিয়ে পরিবারের সঙ্গে যশের বিরোধ তুঙ্গে

অভিনেত্রী নুসরাত জাহানের সঙ্গে সম্পর্কে আছেন টালিউড অভিনেতা যশ দাশগুপ্ত। গুঞ্জণ আছে যশের সন্তানেরই মা হতে চলেছেন নুসরাত। তবে এরই মধ্যে যশের পরিবার ও নুসরাতের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়েছে। এর শুরু মূলত অভিনেতা যশ দাশগুপ্তের দুটি স্ট্যাটাসকে ঘিরে।

বুধবার ইনস্টাগ্রামে অভিনেতা লেখেন, ‘আমি পরিবারের কুলাঙ্গার হতে পারি, কিন্তু পরিবারের যারা নিজেদের খুব সৎ বলে পরিচয় দেন, তারা কিন্তু ততটা সৎ নন।’ এর কয়েক ঘণ্টা আগেও একটি লেখা পোস্ট করেন যশ। যেখানে লেখা রয়েছে, ‘পরিবার বলতে আমরা বুঝি, সব থেকে নিরাপদ জায়গা। কিন্তু কখনও কখনও সেই জায়গাটাই গভীর ভাবে আঘাত দেয় মনে।’

এই স্ট্যাটাসের পর থেকেই নেটিজেনরা দুইয়ে দুইয়ে চার মেলাতে শুরু করেছেন। ধারণা করা হচ্ছে, অভিনেত্রী নুসরাত জাহানের সঙ্গে সম্পর্ক নিয়ে আপত্তি তোলায় পরিবারের বিবাদে জড়িয়েছেন অভিনেতা। আর এ কারণেই তিনি সামাজিক মাধ্যমে নিজের পরিবার নিয়ে কথা বলছেন। খবর হিন্দুস্তান টাইমস।

উল্লেখ্য, কলকাতার জনপ্রিয় অভিনেত্রী সংসদ সদস্য নুসরাত জাহান ও অভিনেতা যশ দাশগুপ্তের প্রেম কাহিনি এখন টালিপাড়ার ওপেন সিক্রেট। তবে নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর এই কাহিনিতে নতুন মাত্রা যোগ করেছে। যদিও অনাগত সন্তানের পিতৃত্ব নিয়ে এখনও মুখ খোলেননি নুসরাত বা যশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *