কুমিল্লায় শহরে বাসা ভাড়া নিয়ে অ’নৈতিক কর্মকাণ্ড

কুমিল্লার লাকসাম পৌর শহরে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বাসা ভাড়া নিয়ে অ’নৈতিক কর্মকা’ণ্ড চালানোর দায়ে ৪ জনকে আ’টক করেছে পু’লিশ। সোমবার বিকালে পৌরসভার দরগাহ রোড পশ্চিমগাও এলাকায় এ ঘ’টনা ঘ’টে।

পরে স্থানীয় জনপ্রতিনিধি আবু সায়েদ বাচ্চু থানায় ফোন করলে পু’লিশ ঘ’টনাস্থলে এসে মজুমদার ভিলার নিচতলায় ত’ল্লাশি করে। এসময় ভাড়াটিয়া স্বামী-স্ত্রী, এক ত’রুণী ও একজন খদ্দেরসহ ৪ আ’টক করে থা’নায় নিয়ে যায় পু’লিশ।

স্থানীয়রা জানান, পৌরশহরে পশ্চিমগাও দরগাহ রোডের ওই বাড়িটিতে গত কয়েক মাস ধ’রে নিচতলায় বাসা ভাড়া নিয়ে থাকেন মহিন উদ্দিন নামে এক ব্যক্তি ও তার স্ত্রী। ভাড়াটিয়া মহিন উদ্দিনের বাসায় অনেকদিন থেকে পরিচিত ও অপরিচিত অনেক লোক ও পুরুষ-না’রীরা যাতায়াত করত।

এলাকাবাসী প্রথমে কিছু মনে না করলেও ধীরে ধীরে তাদের স’ন্দেহ হয়। সোমবার বিকালে তাদের বাসায় অপরিচিত দুইজন পুরুষ প্রবেশ করে অ’সামাজিক কার্যকলাপে লি’প্ত হয়। এসব দেখে স্থানীয় এলাকাবাসী তাদেরকে হা’তেনা’তে ধ’রে পু’লিশে খবর দেয়।

লাকসাম থা’না এসআই মনোজ কান্তি কুরি বলেন, এলাকাবাসীর সহযোগিতায় ওই বাসা থেকে একজন ত’রুণী, ভাড়াটিয়া মহিন উদ্দিন ও তার স্ত্রী এবং একজন পুরুষকে আ’টক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *