মামু’নুলের বি’রুদ্ধে মাম’লা করবেন দুই স্ত্রী

হেফা’তের যুগ্ম মহাস’চিব মামু’নুল হক আজ গ্রে’প্তার হয়েছেন। তার বি’রুদ্ধে না’শকতা, ভা’ঙচুর সহ একা’ধিক মা’মলা রয়েছে। তবে মজার ব্যাপা’র হলো যে তার বি’রুদ্ধে এখন মা’মলা করা’র প্রস্তুতি নি’চ্ছেন তার দুই স্ত্রী। প্রথম স্ত্রী আমেনা তাই’য়্যেবা তার বি’রুদ্ধে মা’মলা করবেন যে প্রথম স্ত্রী’কে রেখে অন্য না’রীর সঙ্গে স’ম্পর্ক এবং ক’থিত ২য় বিয়ে।

২য় বিয়ে করার ক্ষেত্রে প্রথম স্ত্রীর অনু’মতি নেয়ার যে আইনি বাধ্য’বাধকতা র’য়েছে সেটি অনুসরণ করা হয়নি। প্রথম স্ত্রী প্রতা’রণা, ২য় বিয়ে এবং অন্য নারীর সাথে অ’নৈতিক সম্প’র্কের অভিযো’গে মা’মলা ক’রার প্রস্তু’তি নিচ্ছেন। একাধিক সূত্র বলছে, প্রথম স্ত্রী আমেনা তাই’য়্যেবার সঙ্গে আই’নশৃঙ্খলা বাহিনীর যো’গাযোগ হচ্ছে, এই মা’মলার প্রস্তুতি চলছে।

অন্য একটি মাম’লা হচ্ছে তার কথিত ২য় স্ত্রী জা’ন্নাত আরা ওরফে ঝ’র্ণার পক্ষ থেকে। ঝর্ণার অভি’যোগ হলো তাকে আশ্বাস দেয়ার পরও তাকে বিয়ে করেনি এবং বি’বাহবহি’র্ভূত অ’নৈতিক সম্পর্ক করেছেন, তাকে প্র’তার’ণা করেছেন। এই মা’মলারও কার্য’ক্রম, প্রস্তু’তি চলছে।

এই মা’মলার স্বা’ক্ষী হবে ঝ’র্ণার প্রথম পক্ষের সন্তা’ন, ঝর্ণা’র ডায়ে’রি এই মাম’লার মূল্য’বান দলিল বলে আইনশৃঙ্খ’লা বাহিনীর সদস্যরা জানিয়েছেন।এই মা’মলাগু’লো কখন হবে এই ব্যপারে আই’নশৃঙ্খলা বাহিনীর সদস্য’রা বলছেন, প্রস্তুতি চলছে, যথা’সময়ে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *