মোদির সঙ্গে আর ঢাকায় যাব না

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বলেছেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশের গোপালগঞ্জে গিয়ে মন্দির দর্শনের নামে মতুয়া সম্প্রদায়ের সঙ্গে রাজনীতি করেছেন। মোদির দল বিজেপি সমানে বলে

চলেছে বাংলাদেশ থেকে অনুপ্রবেশকারী আসছে পশ্চিমবঙ্গে। আর মোদি বাংলাদেশে গিয়ে ভোটার তোষণ করেছেন।মমতা বলেন, তাই মোদির সঙ্গে আর কখনো বাংলাদেশে যাব না। প্রয়োজনে একা যাব। কারণ বাংলাদেশকে আমি ভালোবাসি।

মমতা ব্যানার্জি বিধানসভা নির্বাচনের প্রচারণার পর্যায়ে শুক্রবার উত্তর চব্বিশপরগনার হাবড়ায় দলীয় প্রার্থীর সমর্থনে বক্তৃতা করছিলেন।
মমতা বলেন, নরেন্দ্র মোদি কেবল বলেন যে, মমতা ব্যানার্জি নাকি

বাংলাদেশ থেকে অনুপ্রবেশকারীদের ঢোকাচ্ছে। আর ভোটের সময় তিনি চুপি চুপি বাংলাদেশে গিয়ে দেখাচ্ছেন ভোট কাটতে হবে। মতুয়াদের ওখানে গিয়ে তিনি বলছেন ওদের সঙ্গে দেখা করতে এসেছি।

তবে এতদিন দেখা করেননি কেন? এ সময় তিনি আরও বলেন, নরেন্দ্র মোদি যতবার বাংলাদেশে গেছেন, প্রতিবারই আমায় ফোন করে অনুরোধ করেছেন। তাই তাঁর সঙ্গে বারবার গেছি বাংলাদেশের

সঙ্গে সুসম্পর্ক রক্ষার স্বার্থে। কিন্তু এবার যখন মোদি গেলেন, আমাকে তাঁর সঙ্গে যেতে বলেননি। কারণ এটা ভোটের খেলা। এটা আসলে বাংলাদেশকে ভালোবাসা নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *