কুমিল্লায় ট্রাক চা’পায় এক পরিবারের ৩ জন নি’হত

কুমিল্লার চৌদ্দগ্রামে ট্রাক চা’পায় অটোরিকশা যাত্রী এক পরিবারের না’রী-শি’শুসহ তিন জন নি’হত হয়েছেন; আ’হত হয়েছেন অটোরিকশার চালকসহ দুইজন। মঙ্গলবার বিকালে উপজে’লার চিওড়া এলাকায় এই দু’র্ঘটনা ঘ’টে বলে চৌদ্দগ্রাম ফা’য়ার সার্ভিস এন্ড সিভিল ডি’ফেন্স ইনচার্জ ইয়াসিন প্রধানিয়া জানান।

নি’হতরা হলেন নাঙ্গলকোট উপজে’লার ঢালুয়া ইউনিয়নের সিজিয়ারা গ্রামের নুরুজ্জামানের ছেলে মো. হানিফ (৬০), তার মেয়ে চৌদ্দগ্রামের জ’গন্নাথদীঘি ইউনিয়নের হাটবাইর গ্রামের কবির হাসেনের স্ত্রী মেরি বেগম (৩৪) ও মেরির চার মাস বয়সী মেয়ে মেহজাবিন।

মিয়ারবাজার হাইওয়ে ফাঁড়ির এসআই মো. রায়হান ও স্থানীয় আকতার হোসেন জানান, মো. হানিফ বিকাল পৌনে ৪টায় তার মেয়ে মেরি বেগম ও নাতনি মেহজাবিনকে নিয়ে সিএনজি চালিত অটোরিকশায় চিওড়া মা’থায় আসেন।

এসআই রায়হান বলেন, অটোরিকশা থেকে নামার সময় একটি ট্রাক নি’য়ন্ত্রণ হা’রিয়ে ওই সিএনজি অটোরিকশার উপর উঠে যায়। থেঁ’তলে যায় তিনটি সিএনজি অটোরিকশা। এতে ঘ’টনাস্থলে মেরি বেগম নি’হত এবং মো. হানিফ, মেহজাবিন, হানিফের ছেলে রোমন, অটোরিকশা চালক রফিক আ’হত হন।

তিনি জানান, খ’বর পেয়ে স্থানীয় লোকজন, মিয়াবাজার হাইওয়ে পু’লিশ ও চৌদ্দগ্রাম ফা’য়ার সার্ভিস কর্মীরা ঘ’টনাস্থলে পৌঁছে আ’হতদের উ’দ্ধার করে চৌদ্দগ্রাম উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

সেখানে কর্তব্যরত ডাক্তার মো. হানিফ ও শি’শু মেহজাবিনকেও মৃ’ত ঘোষণা করেন। পু’লিশ দু’র্ঘটনা কবলিত গাড়ি উ’দ্ধার শে’ষে ফাঁড়িতে নিয়ে গেছে বলে তিনি জানান।

চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডি’ফেন্স ইনচার্জ ইয়াসিন প্রধানিয়া বলেন, “খব’র পেয়ে দ্রু’ত ঘ’টনাস্থলে গিয়ে আ’হতদের উ’দ্ধার শে’ষে চৌদ্দগ্রাম উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। দু’র্ঘটনায় তিনজন নি’হত হয়েছেন।” মিয়াবাজার পু’লিশ ফাঁড়ির এসআই রায়হান জানান, দু’র্ঘটনা কবলিত গাড়ি উ’দ্ধার শে’ষে ফাঁড়িতে আনা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *