ব্যাচেলর পয়েন্টের দর্শকের জন্য এলো এক নতুন সারপ্রাইজ

সময়ের তু’মুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’৷ মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, ফারিয়া শাহরিনসহ একাধিক তারকা এই নাটকে অভিনয় করে দারুণ আলোচনায় রয়েছেন। তাদের চরিত্রগুলোও পেয়েছে আকাশছোঁয়া জনপ্রিয়তা।

বর্তমানে নাটকটির তৃতীয় সিজন চলছে। ধ্রুব টিভিতে গতকাল ৮ এপ্রিল প্রচার হয়েছে নাটকটির ৭৪তম পর্ব৷এ নাটকের পরিচালক কাজল আরেফিন অমি। তিনি সম্প্রতি নাটকটির দর্শকের জন্য নতুন সারপ্রাইজ দিলেন। বৃহস্পতিবার থেকে শনিবার- এই তিনদিন সন্ধ্যা ৭টায় ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে প্রচার হয় তুমুল দর্শকপ্রিয় নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’-এর সিজন থ্রি। কিন্তু নাটকটির প্রচার সময়ে আনা হয়েছে পরিবর্তন। যে পরিবর্তনকে দর্শকদের জন্য ‘সারপ্রাইজ’ বলে উল্লেখ কররেন নাটকটির নির্মাতা কাজল আরেফিন অমি।

গত বৃহস্পতিবার থেকে শনিবার নাটকটির ৭৪, ৭৫, ৭৬তম পর্ব প্রচার হয়। শনিবার (১০ এপ্রিল) ধ্রু’ব টিভি ও পরিচালক ঘোষণা দিলেন পরের তিন পর্ব বৃহস্পতিবার থেকে শনিবার নয় রবি, সোম ও মঙ্গলবার- এই তিন দিন প্রচার হবে। মানে আজ সকাল ১০টা থেকে শুরু হয়ে আগামী মঙ্গলবার পর্যন্ত প্রতিদিন একই সময়ে দেখা যাবে ব্যাচেলর পয়েন্ট নাটকের নতুন পর্বগুলো।

হু’ট করে নাটকটির প্রচার এগিয়ে আনার কারণ জানতে চাইলে নির্মাতা অমি বলেন, ‌’দর্শকদের জন্য সারপ্রাইজ রয়েছে। বলতে পারেন এগিয়ে আনাটাও একটা সারপ্রাইজ।’তবে মূলত নাটকটিতে দর্শকদের জন্য কী সারপ্রাইজ রয়েছে সেটা পরিষ্কার করেননি নির্মাতা। ব্যাচেলর পয়েন্টের সিজন থ্রি-তে ব্যাচেলর হয়ে বাসায় থাকা বন্ধুরা একেকজন একেক দিকে চলে যাওয়ার গল্প দেখানো হচ্ছে। শুরুতেই চলে গেছেন নেহাল ও আরেফিন। এরপর হাবু। এর পাশাপাশি এই সিজনে নতুন কিছু চরিত্রও যোগ করা হয়।

মোশন রকের ব্যানারে ‘ব্যাচেলর পয়েন্ট’ এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির, মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, মুসাফির শোয়েব সানজানা সরকার রিয়া, শিমুল প্রমুখ। হাবু ভাই চরিত্রে চাষি আলমকে আর দেখা যাবে না এ নাটকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *