মামুনুল হকের কথিত স্ত্রী জান্নাত ‘নিখোঁজ’, নিরাপত্তা চেয়ে ছেলের জিডি

হেফাজত নেতা মামুনুল হকের কথিত স্ত্রী জান্নাত আরা স্বর্ণার নি’খোঁ’জ ও জীবনের নি’রাপ’ত্তা চেয়ে সাধারণ ডা’য়েরি করেছেন ঝর্নার বড় ছেলে আব্দুর রহমান। শনিবার ১০ এপ্রিল পল্টন থানায় আব্দুর রহমান সাধারণ ডায়েরি করেন।

আব্দুর রহমান তার সাধারণ ডায়েরিতে বলেন, আমি বেশ কিছুদিন ধরে আমার মা জান্নাত আরা ঝর্ণার সাথে যোগাযোগ করতে না পেরে ধানমন্ডির নর্থ সার্কুলার রোডের বাসায় যাই। সেখান থেকে বাড়ির মালিক আমাকে জানায় ৯ এপ্রিল তিনি বাসা থেকে

বের হয়ে গেছেন। আর আসেননি। আমি আমার মায়ের কক্ষে প্রবেশ করি এবং দেখতে পাই আমার মায়ের ব্যক্তিগত তিনটি ডায়েরি। একটি সাদা রঙের ক্লি’প দিয়ে স্পাইরেল করা নীল ও ধূসর রঙের। অন্য একটি ডায়েরি আরবি লেখা এবং নিচের দিকে জামিয়াতুল ইসলামিয়া দারুল উলুম পলাশ নরসিংদী লেখা। সেটিতে কভারপেইজ ছাড়া ১ থেকে ৮৭ পৃষ্ঠা রয়েছে। এছাড়া অন্য রঙের আরেকটি ডায়েরি আমার হস্তগত হয়।

সাধারণ ডায়েরিতে আরও বলা হয়, অদ্য শনিবার (১০ এপ্রিল) আনুমানিক সন্ধ্যা ছয়টার দিকে বাড়ির উদ্দেশ্যে রওনা দিলে পল্টন মোড়ে পৌঁছালে অ’জ্ঞা’ত কয়েকজন আমাকে অনুসরণ করে। এতে আমার নিকট প্রতীয়মান হয় আমার জীবন এবং আমার মা জান্নাত আরা ঝরনার জীবন এবং ডায়েরিগুলো সংরক্ষণের বিষয়ে আ’ত’ঙ্কি’ত হয়ে পড়েছি। এমতাবস্থায় আমার জীবন আমার মায়ের জীবন নি’রাপ’ত্তা বিধানের জন্য সাধারণ ডায়েরি করলাম।

এ বিষয়ে পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক বাংলা ট্রিবিউনকে বলেন, এ ঘটনায় একটি সাধারণ ডা’য়েরি হয়েছে। এ বিষয়টি আমরা তদ’ন্ত করে দেখছি। পরবর্তীতে এ ব্যাপারে বিস্তারিত বলা সম্ভব হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *